বুধবা, ২৫ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৯ am

সংবাদ শিরোনাম ::
কোটায় ২৮৫ প্রতিবন্ধীকে নিয়োগ দিতে হাইকোর্টের রায় প্রকাশ তানোরে বিলকুমারী বিল থেকে একব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার নাচোলে ডেমোক্রেসি ওয়াচের উদ্বুদ্ধকরণ সভা নাচোলে ওলামা বিভাগের উদ্যোগে সিরাত মাহফিল অনুষ্ঠিত চাকরি স্থায়ীকরণসহ ৭ দফা দাবিতে রাকাব কর্মচারীদের মানববন্ধন তানোরে জাতীয়করনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি
তানোরে এমপি ফারুক চৌধুরীর ঈদ উপহার পেলেন মহিলা লীগের নেত্রীরা

তানোরে এমপি ফারুক চৌধুরীর ঈদ উপহার পেলেন মহিলা লীগের নেত্রীরা

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোর উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের মাননীয় এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে বাংলাদেশ আওয়ামী মহিলা লীগ তানোর উপজেলা শাখার অন্তর্গত কামারগাঁ ইউনিয়ন মহিলা লীগের নেত্রীদের শাড়িকাপড় উপহার দেয়া হয়েছে।

আজ ২৫ জুন রোববার পাঁচন্দর ও কামারগাঁ ইউনিয়নে পরিষদ চেয়াারম্যান আব্দুল মতিন ও মো. ফজলে রাব্বী মিঞার উপস্থিতিতে ঈদ উপহারের এসব ঈদ উপহার বিতরণ করেন তানোর উপজেলা মহিলা লীগ সভানেত্রী ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মিসেস সোনিয়া সরদার।

ঈদ উপহার বিতরণকালে মিসেস সোনিয়া সরদার বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ আনন্দ ভাগাভাগি করবার জন্য মাননীয় এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী মহোদয়ের ব্যক্তিগত তহবিল থেকে আপনাদের নিকট এসব শাড়ীকাপড় উপহার আমার কাছে পাঠিয়েছেন।

তিনি আরও বলেন, মাননীয় এমপি মহোদয়ের পক্ষ থেকে ঈদ উপহার পেয়ে আনন্দে উচ্ছ্বাসিত হয়ে সকলে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.