শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৪৬ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
প্রতিবন্ধী নারী ৫ বছর সেফ হোমে, আজও মেলেনি ঠিকানা

প্রতিবন্ধী নারী ৫ বছর সেফ হোমে, আজও মেলেনি ঠিকানা

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর মোহনপুর উপজেলায় ২০১৯ সালের ১৪ আগস্ট রাত পৌনে ১২টার দিকে প্রতিবন্ধী নারী পপিকে (২৫) উদ্ধার করে পুলিশ। মানসিক প্রতিবন্ধী হওয়ায় ওই নারী নিজেকে পিপি ছাড়া ছাড়া কোনো ঠিকানা বলতে পারছিল না। মোহনপুর থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে স্বাস্থ্য পরীক্ষা করে আদালতের মাধ্যমে সেফ হোমে পাঠান। এখন পর্যন্ত ওই নারীর পরিবারের সন্ধান পাওয়া যায়নি।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি ২০১৯ সালের ১৪ আগস্ট রাত সাড়ে ১১ টার সময়ে জরুরী ‘৯৯৯’ নম্বরে ফোন করে জানান, মোহনপুর উপজেলার ধুরইল তালেবপাড়া গ্রামের মো.সাইদুল ইসলাম নামের এক ব্যক্তির বাড়িতে স্থানীয়রা একজন অপরিচিত এক নারীকে আটক করে রেখেছে। রাত পৌনে ১২টার সময় তৎকালীন মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ওই নারী জিজ্ঞাসা করে তিনি নিজেকে পিপি বলে পরিচয় দেন। এছাড়া পরিবারের কোনো সঠিক ঠিকানা দিতে পারেন নি।

এব্যাপারে মোহনপুর থানায় সাধারণ ডায়রি করা হয়। যার নম্বর- ৫৫৫, তারিখ- ২০১৯ সালের ১৪ আগস্ট। পরে রাজশাহী অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৭ এর মাধ্যমে সেফ হোমে পাঠানো হয়।

সেখানে দীর্ঘ প্রায় ৫ বছর অতিবাহিত হলেও এখন পর্যন্ত প্রতিবন্ধী নারীর পরিবারের সন্ধান পাওয়া যায়নি। কেউ ওই প্রতিবন্ধী নারীর পরিবারের সন্ধান পেলে আদালতের মাধ্যমে সেফ হোমে যোগাযোগ করতে বলা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.