শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:০৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে : এমপি ফারুক চৌধুরী

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে : এমপি ফারুক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, তানোর :
বঙ্গবন্ধু দেশ স্বাধীনের রাস্ট্রনায়ক। তিনি আমাদের স্বাধীনতার স্বাদ দেখিয়েছেন। তারই সুযোগ্য কন্যা রাস্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা পিতার স্বপ্ন বাস্তবায়নে দেশকে এগিয়ে নিয়েছেন উন্নয়নের মহাসড়কে। মাননীয় প্রধানমন্ত্রী একজন মানবিক মমতাময়ী দরদী রাস্ট্রনায়ক। তিনি আপনাদেরকে নিয়েই ভাবেন ও চিন্তা করেন। তাই তিনি হাঁসমুরগি ও গরুবাছুর বিনামূল্যে প্রদান করে গরীব মানুষের অভাব মেটাচ্ছেন। আর কৃষিতে উন্নয়নে সার ও বীজ প্রদান করছেন।

এছাড়াও স্কুল-কলেজ ও মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীদের নগন টাকা, সাইকেল ও খেলাধূলার জন্য ক্রীড়া সামগ্রী প্রদান করছেন। এরআগেও তো সরকার ছিল, তারা কি দিয়েছে আপনারা মনে করে দেখেন। দেশরত্ন যে স্বপ্ন দেখেন সেটা বাস্তবায়ন করেন। আপনাদেরকে কেন এসব দিচ্ছে সেটা বুঝতে হবে। কারণ তার পিতা মহান স্বাধীনতার স্থপতি। ৩০ লক্ষ শহীদের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর নেতৃত্বে। এজন্য পিতার কোলে সন্তান নিরাপদ, মায়ের কোলে ছেলে নিরাপদ, ঠিক একই ভাবে শেখ হাসিনার হাতে দেশ ও আপনারা নিরাপদ। এজন্য মানবিক দেশরত্নের সাথে থাকতে হবে। নৌকার বাহিরে যাওয়া যাবে না। আপনারা যেন একটু শান্তিতে জীবন-যাপন করতে পারেন এজন্যই মন্দা স্বত্বেও বিনামূল্যে এসব দিচ্ছেন শেখ হাসিনা।

রাজশাহীর-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ, সাবেক শিল্পপ্রতিমন্ত্রী ও জেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী তার ঐচ্ছিক বরাদ্দের হতবিল হতে বিভিন্ন উপকরণ বিতরণকালে এসব কথা বলেন তিনি।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা প্রশাসন, কৃষিদপ্তর ও প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিকের সঞ্চালনায় অতিথি হিসেবে ছিলেন, উপজেলা আ.লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, ওসি কামরুজ্জামান মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, কৃষি অফিসার সাইফুল্লাহ আহম্মেদ, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ড: সুমন মিয়া, উপজেলার কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, তালন্দ ইউপি চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু, প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন, মোহাম্মাদ আলী মন্টু প্রমুখ।

অনুষ্ঠানে মেধাবী ৪২ জন শিক্ষার্থীকে বাইসাইকেল দেওয়া হয়। এমপির ঐচ্ছিক তহবিল থেকে ৩১ জনকে নগদ টাকা বিতরণ ও ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়। ২ হাজার ৭০০ জন কৃষককে খরিপ-২ মৌসুমে কৃষি প্রনোদনা বিতরণ করা হয়। প্রতি কৃষককে ৫ কেজি বীজ, ডিএপি ১০ কেজি ও এমওপি ১০ কেজি প্রদান করা হয়।

প্রাণিসম্পদ দপ্তর থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৭০টি পরিবারের মাঝে ষাঁড় বাছুর, গৃহনির্মাণ উপকরণ ও খাবার এবং ১৬৬টি পরিবারের মাঝে পরিবার প্রতি ২০টি করে হাঁস, ঘর ও খাবার বিতরণ করা হয়। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ ছাড়াও গণমাধ্যমকর্মী ও দলীয় নেতাকর্মী এবং উপকারভোগীরা উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.