মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২১ pm

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে অস্বচ্ছল সাংবাদিকরা পেলেন এমপির ঐচ্ছিক বরাদ্দের টাকা

তানোরে অস্বচ্ছল সাংবাদিকরা পেলেন এমপির ঐচ্ছিক বরাদ্দের টাকা

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ, সাবেক শিল্পপ্রতিমন্ত্রী ও জেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর ঐচ্ছিক বরাদ্দের হতবিল হতে তানোর উপজেলায় কর্মরত মুলধারার ১২ জন অস্বচ্ছল সাংবাদিককে নগদ টাকা প্রদান করা হয়েছে। আজ (২০ জুন) মঙ্গলবার দুপুরে তানোর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১২ জন অস্বচ্ছল সাংবাদিকদের হাতে এমপি তার ঐচ্ছিক বরাদ্দের এসব টাকা তুলে দেন।

উপকারভোগী সাংবাদিকরা হলেন, তানোর প্রেসক্লাবের সভাপতি সাইদ সাজু, সিনিয়র সহসভাপতি ইমরান হোসাইন, সহসভাপতি মামুনুর রশিদ মামুন ও আশরাফুল আলম। এছাড়াও তানোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক টিপু সুলতান, সিনিয়র সাংবাদিক আলিফ হোসেন, মনিরুজ্জামান মনি, আব্দুস সবুর, সারোয়ার হোসেন, মিজানুর রহমান মিজান, আবুল কাশেম বাবু ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লেখক সামসুল আলম।

এসময় তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তানোর উপজেলা আ.লীগের সভাপতি মাঈনুল ইসলাম স্বপন, তানোর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগের সভানেত্রী সোনিয়া সরদার।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন- তানোর উপজেলা কৃষি অফিসার সাইফুল্লাহ আহম্মেদ, তানোর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার সুমন মিয়া ও উপজেলা মৎস্য অফিসার বাবুল হোসেন প্রমুখ। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.