শনিবর, ১৮ মে ২০২৪, সময় : ০৩:০৯ pm

সংবাদ শিরোনাম ::
রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজশাহীতে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এমপি : কৃষক বাঁচলে, দেশ বাঁচবে নাচোলে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উদযাপিত গোদাগাড়ীতে পুলিশের অভিযানের ফেনসিডিলসহ ২ যুবক আটক আগামী অর্থবছরের জন্য দুই লাখ ৬৫ হাজার কোটি টাকার বাজেট ১০৮ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন সুরক্ষা প্রদানের লক্ষ্যে রাজশাহীতে ভাতা পাবে পথশিশুরাও! নাচোলে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু তানোরে আইন-শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী তানোরে ফসলি জমি কেটে পুকুর ভরাট, ব্যবস্থায় উদাসিন প্রশাসন রাকাবের পরিচালনা পর্ষদের ৫৭৯তম সভা অনুষ্ঠিত বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরষ্কার বিতরণী সভা নগরীতে শিবিরের মিজু গ্যাংয়ের ১১ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড
ভোটের মাঠেও দাপিয়ে বেড়াচ্ছেন শ্রাবন্তী

ভোটের মাঠেও দাপিয়ে বেড়াচ্ছেন শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের নির্বাচনে এবার বিজেপির প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেহালা পশ্চিম কেন্দ্র থেকে তিনি তৃণমূল কংগ্রেসের মহাসচিব শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে কঠিন লড়াইয়ে অবতীর্ণ হয়েছেন।

মনোনয়ন পেয়ে নিবার্চনী প্রচারণায় নেমে পড়েছেন এ অভিনেত্রী। রূপালী পর্দার জগতের মতো রাজনীতির মাঠেও দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার সকালে দিল্লি থেকে শ্রাবন্তীকে প্রার্থী ঘোষণা করে বিজেপি। এরপর বিকাল থেকে প্রচার শুরু করেন এ অভিনেত্রী। তবে প্রথম দিন মন্দিরে পূজা দেওয়া ও কিছু বাড়ি ঘোরার মধ্যে সীমাবদ্ধ ছিল। বড় আকারে কর্মী নিয়ে এলাকাভিত্তিক প্রচার আজ থেকেই শুরু করেছেন তিনি।

শ্রাবন্তীর ভাষ্য, বেহালা পশ্চিম তার নিজের পাড়া। তার ছোটবেলা এখানে কেটেছে। এখানেই তিনি বড় হয়েছেন। তার আশা, এখানকার বাসিন্দারা তার সঙ্গেই থাকবে।

প্রসঙ্গত, বেহালা পশ্চিমে শ্রাবন্তীর বিপক্ষে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। যদিও তাতে ঘাবড়াতে নারাজ বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী।

বেহালা পূর্বেও তারকা প্রার্থী দিয়েছে বিজেপি। সেখানে পায়েল সরকারকে প্রার্থী করেছে গেরুয়া শিবির। সূত্র : যুগান্তর। আজকের তানোর।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.