শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৬:৫৫ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
মুন্ডুমালায় প্রতিবেশী সন্ত্রাসি হামলায় কলেজছাত্রীসহ আহত ৪

মুন্ডুমালায় প্রতিবেশী সন্ত্রাসি হামলায় কলেজছাত্রীসহ আহত ৪

শাকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর তানোরে প্রতিবেশীর অসামাজিক কাজকর্মে নিষেধ করায় অতর্কিত সন্ত্রাসি হামলার ঘটনা ঘটেছে। এতে কলেজছাত্রীসহ একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করা হয়। অন্যদের উদ্ধার করে চিকিৎসার জন্য তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

গত (১৯ মার্চ) শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মুন্ডুমালা পৌরসদরের চারপুকুরিয়া ভাটাপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। এঘটনায় গুরুতর আহত আলাউদ্দিনের পুত্র বিআরডিবির কর্মচারী আনারুল ইসলাম (৩৫) বাদী হয়ে ৪ জন নামধারী সন্ত্রাসির বিরুদ্ধে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার মুন্ডুমালা পৌরসদরে অবস্থিত বি.আর.বি নামের ইটভাটায় মাটি সরবরাহ করে আসছেন আজাহার আলীর পুত্র হোসেন আলী (৩৫)। তার বাড়ি পৌর সদরের চারপুকুরিয়া ভাটাপাড়ায়। এঅবস্থায় সেখানে অবস্থানরত হোসেন আলীর ট্রাক্টর ড্রাইভার ও লেবার শ্রমিকরা প্রায় দিন মদ ও দেহ ব্যবসায়ীদের নিয়ে আনন্দ ফুর্তি করেন। সঙ্গে হোসেন আলী ও তার সাঙ্গ-পাঙ্গরা থাকেন। এসময় পাড়ার বউ মেয়েদের দেখে অসভ্য আচরণও করা হয়। এতে অতিষ্ঠ হয়ে উঠে ওই পাড়ার লোকজন। নিরুপাই হয়ে পাড়ার বয়জৈষ্ঠ আলাউদ্দিন (৬৩) তাদের সমাজ বিরোধী এমন কাজকর্ম থেকে বিরত থাকতে অনুরোধ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন মুন্ডুমালা চারপুকুরিয়া ভাটাপাড়ার বাসিন্দা সন্ত্রাসি হোসেন আলী (৩৫), তরিকুল (৫০) মফিজ উদ্দিন কালু (৭০), আজাহার উদ্দিন (৬৫), সারোয়ার হোসেন (২৪), মিলন (২২), নিশান (২০), নাইমুল ইসলাম (২৫), অনু (৪৫), শাকিল (২০), ইসমাইল (৩২), বাবু (৩০) ও ফিরোজা (৪৫) যোগসাজশে লোহার রড, হাসুয়া ও বল্লম নিয়ে অতর্কিত হামলা চালায়। তবে, অভিযুক্ত হোসেন আলী এমন হামলার বিষয়টি সামান্য ধাক্কাধাক্কির ঘটনা বলে এড়িয়ে গেছেন।

তাদের এ হামলায় একই এলাকার আলাউদ্দিন (৬৩), আবুল কালাম আজাদ (৪৮), আবু জাফর ওরফে ওবাইদুল্লাহ (৩১) ও কলেজ ছাত্রী খাদিজা (১৮) আহত হন। এদের মধ্যে গুরুতর অবস্থায় আলাউদ্দিন ও আবুল কালাম আজাদকে আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, বিষয়টি অবগত হয়েছি। বাদিপক্ষ গুরুতর অসুস্থ্য হয়ে চিকিৎসা কাজে ব্যস্ত আছে। চিকিৎসা শেষে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.