বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৫১ am

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
আজ সন্ধ্যায় বেইজিংয়ের মাঠে নামছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা

আজ সন্ধ্যায় বেইজিংয়ের মাঠে নামছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক :
ফিফা ফ্রেন্ডলি ম্যাচে আবারো মাঠে নামছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে আলবিসেলেস্তেরা। বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। ম্যাচকে ছাপিয়ে নানাধরণের প্রতারণার প্রস্তাবে সয়লাব চীনা সামাজিক যোগাযোগ মাধ্যম।

পাগলামি আর প্রতারণা দুটোই চলছে সমান্তরালে। আর কেউ নয় বিশ্বসেরা লিওনেল মেসিকে নিয়ে। ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলতে সুদূর চীনে আর্জেন্টিনা দল। আর এ সুযোগে প্রতারণার ফাঁদ পেতেছে অসাধু চক্র। টাকার বিনিময়ে মেসির সঙ্গে দেখা করার বিজ্ঞাপন ঘুরছে চীনের বিভিন্ন ওয়েবসাইটে। একটি স্ক্যামে বলা হচ্ছে, প্রিয় তারকার সঙ্গে এক সন্ধ্যা কাটাতে গুনতে হবে তিন লাখ ইউয়ান। বাংলাদেশি মুদ্রায় ৪৫ লাখ টাকার বেশি। এছাড়া ২৫ হাজার টাকায় মেসির সঙ্গে ছবি তোলার প্রস্তাবও দিচ্ছে প্রতারকরা।

আসলে মেসিকে নিয়ে উন্মাদনাই এমন। পুরো বেইজিং অপেক্ষায় এলএমটেনের পায়ের জাদু উপভোগ করতে। এ শহরের আইকনিক ওয়ার্কার্স স্টেডিয়াম প্রস্তুত বিশ্বচ্যাম্পিয়নদের বরণ করে নিতে।

কাতার বিশ্বকাপের শেষ ষোলোর ম্যাচটির পুনর্মঞ্চায়ন হতে যাচ্ছে। যেখানে সকারুদের স্বপ্ন ভেঙে কোয়ার্টার ফাইনালের টিকেট পেয়েছিল আর্জেন্টিনা। তাই অস্ট্রেলিয়ার জন্য প্রতিশোধের ম্যাচ। ক্রেইগ গুডউইন, জ্যাকসন আরভিন, আজিজ বেহিশের মতো অভিজ্ঞরা ইনজুরির কারণে ছিটকে গেছেন। স্কোয়াডের অধিকাংশ ফুটবলার তরুণ। প্রথমবার ডাক পেয়েছেন দুজন।

অন্যদিকে ম্যাচের আগের দিন পুরো স্কোয়াড নিয়ে অনুশীলন করেছে আর্জেন্টিনা। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের ধকল কাটিয়ে যোগ দিয়েছেন জুলিয়ান আলভারেজ। স্কোয়াডের ১৯ জন বিশ্বচ্যাম্পিয়ন দলের। বাদ পড়েছেন লিসান্দ্রো মার্টিনেজ, পাওলো দিবালা, লাউতারো মার্টিনেজের মতো তারকারা। ডাক পেয়েছেন স্পেনে জন্ম নেয়া ফরোয়ার্ড আলেহান্দ্রো গানচো।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৮ দেখায় ৬টিতে জিতেছে আর্জেন্টিনা। ড্র ও হার একটিতে। আর শেষ ৪৫ আর্ন্তজাতিক ম্যাচে মাত্র একবারই হেরেছে বিশ্বচ্যাম্পিয়নরা।

আর্জেন্টিনার সম্ভাব্য স্কোয়াড :
এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কাস আকুনা, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ/লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি , অ্যাঞ্জেল ডি মারিয়া ও জিওভানি সিমিওনে/নিকোলাস গঞ্জালেজ। সূত্র : চ্যালেন২৪

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.