শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:০৪ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে রাস্তা নিয়ে বিরোধ, তাৎক্ষণিক নিষ্পত্তি করলেন ইউএনও

তানোরে রাস্তা নিয়ে বিরোধ, তাৎক্ষণিক নিষ্পত্তি করলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ গ্রামের প্রায় ২৬২ মিটার একটি হেরিং বোনবন্ড (এইচবিবি) রাস্তা তৈরি করাকে কেন্দ্র করে বিরোধের নিষ্পত্তি করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) বিকেলে এ বিরোধ নিষ্পত্তি করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বিল্লাল হোসেন। ফলে ওই রাস্তা নির্মাণে এখন আর কোন বাঁধা থাকলো না। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তার এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

এসময় উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বী ফরহাদ ও ইউপি সদস্য তোফায়েল হোসেনসহ এলাকার গন্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্থানীয়রা বলছেন, উপজেলার কামারগাঁ ইউনিয়নের কামারগাঁ বাজার হতে গ্রামের মাইনুল ইসলাম হিটলুর বাড়ি পর্যন্ত প্রায় ২৬২ মিটার দৈর্ঘ্যের একটি রাস্তা নির্মাণ করা নিয়ে এলাকাবাসী বিভক্ত হয়ে পড়ে। এই গ্রামের বেশ কয়েকটি পরিবারের মানুষের যাতায়াতের কোনো পাকা রাস্তা ছিল না। দীর্ঘদিন ধরে তাদের এই ভোগান্তি ছিল নিত্যসঙ্গী। এই ভোগান্তি লাঘবে সরকারি বরাদ্দে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাস্তা নির্মাণের কাজ হাতে নেয়। সাত ফিট চওড়া রাস্তা নির্মাণের কথা থাকলেও তা হচ্ছিল না।

এমনকি স্থানীয় দুই ব্যক্তি সরকারি জায়গায় রাস্তা নির্মাণে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এতে দিনে দিনে উত্তেজনা বাড়তে থাকে। গ্রামবাসীর পারস্পরিক সম্পর্কের অবনতি ছাড়াও অপ্রীতিকর ঘটনার আশঙ্কা দেখা দেয়। অবশেষে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে এই দুর্ভোগ থেকে মুক্তি মিলল। ভেদাভেদ ভুলে সৃষ্টি হলো সম্প্রতি।

ইউএনও বিল্লাল হোসেন বলেন, এব্যাপারে অপ্রীতিকর ঘটনার আশঙ্কা ছিল। বিষয়টি পর্যবেক্ষণ করে উভয়পক্ষকে ডেকে সুষ্ঠু ও সুন্দর সমাধান করে দেওয়া হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এলাকাবাসীর চলাচলের সুবিধার্থে রাস্তাটি নিয়ম মেনে নির্মাণের কাজ হবে। তিনি সকলকে রাস্তা নির্মানে সকলকে সহযোগীতা করার অনুরোধ করেন। গ্রামবাসীর মাঝে এখন সম্প্রীতির বন্ধন ও আনন্দ বিরাজ করছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.