বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৩৯ pm

সংবাদ শিরোনাম ::
নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ
অনলাইন পত্রিকা নির্ধারিত সময়ে নিবন্ধন নিতে বলেছে মন্ত্রিসভা কমিটি

অনলাইন পত্রিকা নির্ধারিত সময়ে নিবন্ধন নিতে বলেছে মন্ত্রিসভা কমিটি

ডেস্ক রির্পোট :
যেসব অনিবন্ধিত অনলাইন পত্রিকা আছে, সেগুলোকে নির্ধারিত সময়ের মধ্যে নিবন্ধন নিতে বলেছে আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটি।

মঙ্গলবার সচিবালয়ে অনুষ্ঠিত আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটির সভায় মাদক নিয়ন্ত্রণসহ আইনশৃঙ্খলাবিষয়ক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও সুপারিশ করা হয়।

সভা শেষে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে এসে একথা জানান আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

এ বিষয়ে আ ক ম মোজাম্মেল হক বলেন, কোনো জিনিস ‘ফ্রি স্টাইল’ হতে পারে না। নিবন্ধন থাকলে জবাবদিহি চাওয়া যায়। শুধু নামসর্বস্ব পত্রিকা মানুষকে বিভ্রান্ত করার সুযোগ পায়। নির্ধারিত সময়ের মধ্যে নিবন্ধন না করলে সেগুলো যেন বন্ধ করে দেওয়া হয়।

মন্ত্রী বলেন- বিদেশে বসেও ফেসবুক, ইউটিউব, টিকটক ইত্যাদি সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যাচার ও চটকদার কথা বলা হচ্ছে। ওই সব যোগাযোগমাধ্যম প্রতিষ্ঠানের অফিস এ দেশে না থাকার কারণে নিয়ন্ত্রণে আনা যায় না। এ জন্য গুজবে কান না দেওয়ার আহ্বান জানান তিনি।

বৈঠকে আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটির সদস্য হিসেবে বেশ কয়েকজন মন্ত্রী ও প্রতিমন্ত্রী উপস্থিত ছিলেন। এ ছাড়া সভায় উপস্থিত ছিলেন আইনশৃঙ্খলা বাহিনী ও বিভিন্ন সংস্থার শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.