মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৫ pm

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে প্রভাবশালী শিক্ষকের বিরুদ্ধে বাড়িঘর ভেঙ্গে রাস্তা তৈরির অভিযোগ

তানোরে প্রভাবশালী শিক্ষকের বিরুদ্ধে বাড়িঘর ভেঙ্গে রাস্তা তৈরির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে সন্ত্রাসি স্টাইলে দিনেদুপুরে সংখ্যালঘু পরিবারের বাড়িঘর ভেঙ্গে জোরপূর্বক রাস্তা তৈরি করার অভিযোগ উঠেছে প্রভাবশালী শিক্ষক পলাশের বিরুদ্ধে। এতে করে দিনেদুপুরে সংখ্যালঘুর বাড়িঘর ভাংচুরের ঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে উত্তেজনা। সেই সাথে শিক্ষক পলাশের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী।

এমন জঘন্য চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, চলতি মাসের (১২জুন) সোমবার উপজেলার কামারগাঁ ইউনিয়নের কামারগাঁ বাজারের দক্ষিণপাড়া গ্রামে। সংখ্যালঘু পরিবারের অভিযোগ, কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৬ ফিট রাস্তা নির্মাণের নির্দেশ দেন। কিন্তু চেয়ারম্যান মেম্বারের কথার কোন তোয়াক্কা না করে জোরপূর্বক লাঠিসোঁটা নিয়ে বয়স্ক বিধবা নারী পারুল ও তার ছেলে রামপ্রসাদের গর্ভবতী স্ত্রীকে মারপিট করে বাড়ির প্রাচীর ও বাথরুম ভেঙ্গে রাস্তা করছেন প্রভাবশালী পলাশ দাস।

এতে করে সংখ্যালঘু অসহায় পরিবারটি নিরুপায় হয়ে থানায় অভিযোগ দিতে গেলে অভিযোগ না নিয়ে ফেরত পাঠানো হয়েছে পরিবার টিকে। ফলে বাড়ি ঘর হারিয়ে অসহায় হয়ে পড়েছে পরিবারটি। বাড়িঘর ভেঙ্গে রাস্তা নির্মাণের বিষয়ে জানতে চাইলে সব অভিযোগ অস্বীকার করে ব্যাপক দম্ভোক্তি দেখিয়ে শিক্ষক পলাশ দাস বলেন, রাস্তার দরকার তাই রাস্তা নির্মাণ করা হচ্ছে। এখানে কার বাড়ি ঘর ভেঙ্গে পড়ছে তা দেখার সময় নেই। পাড়ার রাস্তা ভ্যান চলাচলের উপযোগী হলেই যথেষ্ট আপনি তা না করে ৬ ফিটের রাস্তা ৯ ফিট কিভাবে করছেন জানতে চাইলে তিনি বলেন, এখানে রাস্তা নির্মাণ করা হবে। এতে কেউ বাধা দিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও দাম্ভিকতা দেখান তিনি।

এবিষয়ে কামারগাঁ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার তোফায়েল আহমেদ বলেন, রাস্তার জন্য এভাবে বাড়িঘর ভাংচুর করা ঠিক হয়নি পলাশের। গ্রামের রাস্তা ৬ ফিট হলেই যথেষ্ট। কিন্তু তা না করে পলাশ বাড়িঘর ভেঙ্গে ৯ ফিট রাস্তা নির্মাণ করছেন পলাশ। যা অত্যন্ত দুঃখজনক ঘটনা বলে জানান তিনি।

উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ জানান, পলাশকে ৬ ফিট রাস্তা নির্মাণের জন্য বলা হয়েছে। কিন্তু এখন শুনছি পলাশ জোর করে বাড়িঘর ভেঙ্গে ৯ ফিট রাস্তা নির্মাণের জন্য চেষ্টা করছেন। বিষয়টি নিয়ে রামপ্রসাদ ও তার মা আমাকে অবহিত করেছেন। ঘটনাটি তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। বিষয়টি নিয়ে তানোর থানার মোবাইলে একাধিকবার ফোন করা হলেও কেউ রিসিভ করেননি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.