শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নিয়ামতপুরে গলায় ফাঁস দিয়ে দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

নিয়ামতপুরে গলায় ফাঁস দিয়ে দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

মো. শাকিল হোসেন (নিজস্ব প্রতিবেদক) নিয়ামতপুর :
নওগাঁর নিয়ামতপুরে দশম শ্রেণির একছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। সোমবার বেলা ৫টার দিকে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর বালুকাপাড়ার শ্রী বিরেনের বাড়ি থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে নিয়ামতপুর থানা পুলিশ।

ওই ছাত্রীর নাম কুমারী মনিকা (১৫)। তিনি শ্রী বিরেনের মেয়ে ও নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তবে, তার আত্মহত্যার সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি।

থানা পুলিশ সূত্রে জানায়, ১১ জুন রোববার মনিকার বাবা বিরেন ও মা জনজালি তাদের ছোট সন্তানকে নিয়ে মনিকার খালুর বাড়ী ভীমপুরে বেড়াতে যান। বিরেন তার মেয়ের সাথে প্রতিনিয়ত মোবাইলের মাধ্যমে যোগাযোগ করতো। ঘটনার দিন ১২ জুন বেলা ৩টা ১৭ মিনিটের সময় মোবাইলে বিরেন তার মেয়ে মনিকার সাথে শেষবারের মত কথা বলে এবং জানায় তারা বাড়ীতে আসছে। এরপর বেলা ৫টার সময় বাড়ী এসে দেখে বাড়ীর দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরেও যখন দরজা খুলছে না তখন মনিকার মা জনজালি দরজার ফাঁক দিয়ে দেখে মেয়ে মনিকা বাড়ীর বারান্দায় ওড়না পেঁচে ঝুলিয়ে আছে।

সাথে সাথে প্রতিবেশীদের ডেকে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখে মনিকা বাড়ীর বারান্দায় গলায় ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে আছে। পরে মনিকার মৃতদেহটি মাটিতে নামিয়ে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সুরতহাল শেষে মৃতের লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হবে। আর এবিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.