শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৭:৪৯ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নগরীতে আনন্দ মিছিলে ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতি

নগরীতে আনন্দ মিছিলে ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিলে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হন। শুক্রবার বিকালে মহানগরীর সাহেববাজার জামাল সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পরে সেখানে থাকা পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে রাজশাহী মহানগরীরসাহেববাজার জিরো পয়েন্ট থেকে আনন্দ মিছিলটি বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে জামাল সুপার মার্কেটের সামনের সড়ক দিয়ে আবারও জিরো পয়েন্টের দিকে যাচ্ছিল। এসময় পিছন থেকে একটি গ্রুপ অপর একটি গ্রুপের সঙ্গে প্রথমে হাতাহাতি শুরু করে।

পরে রোড ডিভাইডারে লাগানো ফুল গাছের বেড়া ভেঙে বাঁশের চলা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় কয়েকজন কর্মী আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর দুই পক্ষকেই পুলিশ রাস্তা থেকে সরিয়ে দিয়েছে।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ সিয়াম ও সবুজ জানিয়েছেন, সামান্য ঘটনাকে কেন্দ্র করে পিছন থেকে একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছিল। পরে তারা সবাইকে শান্ত করেন। বর্তমানে বিষয়টি তারা খতিয়ে দেখছেন।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিব বর্ষ’ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে অংশ নিতে আসা বিভিন্ন দেশের অতিথিদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করে ছাত্রলীগ। কিন্তু কোনো একটি পক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি নিয়ে হাতাহাতির ঘটনাটি ঘটে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.