মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৫ pm

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে পূর্ব বিরোধের জেরে যুবকের মাথা ফাটিয়েছে প্রতিপক্ষরা

তানোরে পূর্ব বিরোধের জেরে যুবকের মাথা ফাটিয়েছে প্রতিপক্ষরা

সাইদ সাজু :
রাজশাহীর তানোরে পূর্ব বিরোধের জের ধরে মটরসাইকেলের গতিরোধ করে মিজানুর রহমান নামের এক যুবককে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দিয়েছে প্রতিপক্ষরা। রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে তাকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত মিজানুর রহমান মালশিরা গ্রামের মিরাজ উদ্দিনের পুত্র। রোববার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার কামারগাঁ ইউনিয়নের মালশিরা বাগমারাপাড়া নামক মোড়ে এ ঘটনা ঘটে।

এঘটনায় আহত মিজানুর রহমান বাদি হয়ে তানোর উপজেলার মালশিরা গ্রামের ছইমুদ্দিন ও তার ছেলে শাওনকে আসামী করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এনিয়ে উভয়ের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্ত্বে ভয়াবহ সংঘর্ষের আশংকা করছেন গ্রামবাসী।

অভিযোগ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, রোববার সকাল সাড়ে ৮ টার দিকে মিজানুর নিজ বাড়ি মালশিরা থেকে মোটরসাইকেল যোগে চৌবাড়িয়া বাজারে যাচ্ছিলো। এসময় বাগমারাপাড়া নামক মোড়ে আসা মাত্রই মিজানুরের মটরসাইকেল আটকিয়ে একই গ্রামের ছইমুদ্দিন ও তার ছেলে শাওন অতর্কিত ভাবে হামলা করে বাঁশ দিয়ে মাথা ফাটিয়ে দেয়। এতে রক্তক্ত গুরুতর জখম হয়।

খবর পেয়ে পরিবার ও সহপাঠীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত মিজানুর রহমান বলেন, আমি বাড়ি থেকে বাইক নিয়ে মোড়ে আশা মাত্রই পথরোধ করে মাথায় বাঁশ দিয়ে আঘাত করে। এতে মাথা ফেটে গেছে এবং ছয়টি সেলাই লেগেছে।

এবিষয়ে ছইমুদ্দিন ও তার ছেলে শাওন বলেন, ওয়াকাফ সম্পত্তির টাকা নিয়ে দ্বন্দ্ব, মেম্বারের ভোট করিনি এজন্য আমাকে ইয়াবা সেবী বলছে। সে তো ওয়াকফ সম্বপত্তির যাবতীয় টাকা লুটে খাচ্ছেন। আমাদের ফাঁসাতে মেম্বার মিথ্যা অপপ্রচার করছেন।

উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ১ নম্বর ওয়ার্ড মেম্বার মালশিরা গ্রামের বাসিন্দা আলাউদ্দিন বলেন, এরআগেও মিজানকে মেরেছিল। শাওন প্রতি মুহুর্ত্বে ইয়াবা সেবন করে থাকেন। সকালে ইয়াবা খেয়ে তার নেশায় মাথা ফাটিয়েছে বলেও জানান তিনি।

তানোর থানার ইন্সপেক্টর তদন্ত মিজানুর রহমান বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.