বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:১৪ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
কেশরহাট বণিক সমিতির সফল `নির্বাচন কমিশনা’র রুস্তম প্রশংসিত

কেশরহাট বণিক সমিতির সফল `নির্বাচন কমিশনা’র রুস্তম প্রশংসিত

মোস্তফা কামাল (নিজস্ব প্রতিবেদক) মোহনপুর :
রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট বাজার বণিক সমিতির নির্বাচন বৃহস্পতিবার সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিনারের দায়িত্ব পালন করেন কেশরহাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র-১ রুস্তম আলী প্রামাণিক।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজশাহীর অঞ্চলের একটি অন্যতম বাণিজ্যকেন্দ্র কেশরহাট। তবে এ বাজারের সম্মিলিত ব্যবসায়িক সংগঠন। সম্প্রতি বাজারের প্রধান ব্যবসায়ীদের সমন্ময়ে কেশরহাট বাজার বণিক সমিতির আত্মপ্রকাশ ঘটে। এ কমিটির প্রধান আহবায়ক নির্বাচিত হন কেশরহাট সততা এন্টারপ্রাইজের ব্যবস্থাপক শাহিনুর রহমান সাহিন। আহবায়ক কমিটির মেয়াদ শেষ হওয়ার আগেই তিনি সকল সদস্যদের সঙ্গে নিয়ে নির্বাচন কমিশন গঠন করেন। এতে ভোটের মাধ্যমে পরিপুরক কমিটি গঠনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বপ্রাপ্ত হন কেশরহাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র-১ রুস্তম আলী প্রামাণিক। আজ ৮ জুন ছিল ভোট গ্রহণের দিন। এদিন সুষ্ঠভাবে ভোটগহ্রণ ও ফলাফল ঘোষণার কারণে প্রার্থী ও ভোটার আর সমর্থকসহ সকল মহলে প্রশংসিত হন তিনি।

বৃহস্পতিবার সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে অনুষ্ঠিত ভোটগ্রহনের চুড়ান্ত ফলাফলে চেয়ার প্রতীকের প্রার্থী আক্কাস সভাপতি এবং আনারস প্রতীকে প্রার্থী শরিফুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১০৪৫ জন ভোটার এবং প্রার্থীদের নিরাপত্তাসহ নির্বাচনে শান্তিপুর্ণ পরিবেশ বজায় রাখতে বিপুল সংক্ষক পুলিশ ও আনসার সদস্য মোতায়েন ছিল।

জানতে চাইলে কেশরহাট বাজার বণিক সমিতির প্রধান নির্বাচন কমিশনার সাবেক প্যানেল মেয়র রুস্তম আলী প্রামাণিক বলেন, কেশরহাট বাজার বণিক সমিতি বৃহৎ সংগঠন। ব্যবসায়ীরা আমাকে এ সংগঠনের নির্বাচনী প্রধানের দায়িত্ব দিয়েছেন তা যতার্থ পালনের চেষ্টা করেছি মাত্র। নির্বাচন পরিচালনা কমিটি, প্রার্থী ও ভোটার সমর্থকসহ সকল ব্যবসায়ী এবং আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর যৌথ সহয়োগীতায় সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এজন্য আমি সকলের নিকট কৃতজ্ঞ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.