শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:১৬ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
নৌকার মেয়রপ্রার্থী লিটনের গণসংযোগ ও মতবিনিময় সভা

নৌকার মেয়রপ্রার্থী লিটনের গণসংযোগ ও মতবিনিময় সভা

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব), রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ), বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল ও রাজশাহী শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মত বিনিময় ও গণসংযোগ করেছেন।

মঙ্গলবার (৬ জুন) দুপুর বেলা ১২টায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক থেকে গণসংযোগ শুরু করেন নৌকার মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। উপস্থিত কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এরপর রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ, বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল ও রাজশাহী শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের গণসংযোগ ও মতবিনিময় করেন। গণসংযোগকালে রাজশাহীর উন্নয়নের ধারা চলমান রাখতে ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টিতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

গণসংযোগকালে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে কর্মের জায়গা খুবই কম। তাই কর্মের জায়গা তৈরি করতে চাই। শিক্ষিত বেকারদের জন্য কিছু করা আমাদের নৈতিক দায়িত্ব। রাজশাহীতে শিল্পায়ন ঘটানোর জন্য যে সমস্যাগুলো রয়েছে, সেগুলো তুলে ধরে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে ও বিভিন্ন ব্যবসায়ীর সাথে কথা বলে শিল্প-কারখানা আনার চেষ্টা করবো।

রাসিকের দুই বারের সাবেক সফল মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আমার জন্মস্থান রাজশাহীর ঋণ পরিশোধে রাজশাহীতে থেকে গেছি রাজশাহীর উন্নয়নের জন্য। রাজশাহী সিটির আয়তন ৯৬ বর্গকিলোমিটার থেকে ৩৫০ বর্গকিলোমিটারে সম্প্রসারণ করতে চাই। সম্প্রসারিত এলাকায় উন্নত নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে চাই। ওই এলাকায় জলাবদ্ধতা হবে না, রাস্তা ভাঙ্গা থাকবে না, পার্ক থাকবে, আলোকায়ন হবে, স্কুল থাকবে অর্থাৎ নাগরিক যত সুযোগ-সুবিধা, সবই থাকবে। আপনারা সুযোগ দিলে সেই কাজটি করতে চাই। আমার পিতা শহীদ এএইচএম কামারুজ্জামান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে কাজ করে গেছেন, তেমনি আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে কাজ করে যেতে চাই। রাজশাহীর উন্নয়নের স্বার্থে আমাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

তিনি আরও বলেন, অতীতে আমি মেয়র থাকাকালে আরডিএ সহ অন্যান্য উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠানের সাথে সমন্বয় করে কাজ করেছি। আগামীতে সুযোগ পেলে সবার সাথে সমন্বয় করে কাজ করে যাব। রাজশাহীকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাব।

অপপ্রচারে কান না দিয়ে সকলকে সজাগ থাকার জন্য আহ্বান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচন আসলে একটি মহল অপপ্রচারে লিপ্ত হয়। একটি দল বলছে, তাদের মার্কায় ভোট দিলে একটি হজ্বের সওয়াব পাওয়া যাবে। এ ধরনের মিথ্যা অপপ্রচারে কেউ কান দেবেন না।গণসংযোগ মতবিনিময় সভায় রাকাব, আরডিএ, বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল ও রাজশাহী শিক্ষাবোর্ড ,সড়ক ও জনপদ, জিপিও এর কর্মকর্তা-কর্মচারী এবং কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.