শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৪২ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন : পলক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন : পলক

নিজস্ব প্রতিবেদক :
তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, চাঁপাইনবাবগঞ্জের কানসাটে বিদ্যুতের দাবি করায় ১৯ জন সাধারণ মানুষকে হত্যা করা হয়েছে- সেই চাঁপাইনবাবগঞ্জেই ২০১৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র স্থাপন করেছেন। একটি সরকার বিদ্যুতের দাবি করলে গুলি করে মেরে ফেলে। অন্যদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে দিনরাত পরিশ্রম করেন।

শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে রাজশাহী বিভাগীয় আম মেলা ও উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন’ এর আয়োজনে জেলা শহরের টাউন ক্লাব মিলনায়তনে এ আম মেলা ও উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত হয়।

এর আগে বিভাগীয় আম মেলা ও উদ্যোক্তা সম্মেলনের উদ্বোধন করেন ‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ইকবাল বাহার জাহিদ।

প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশকে স্বল্প দরিদ্র স্বল্প আয়ের রাষ্ট্র থেকে মধ্যম আয়ের প্রযুক্তিনির্ভর ডিজিটাল বাংলাদেশে রূপান্তর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা, নিষ্ঠা ও দূরদর্শিতার কারণেই সম্ভব হয়েছে। করোনা সংকট ও রাশিয়া ইউক্রেন সংকটে দেশকে নেতৃত্ব দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। ১৪ বছর আগে ৪০ শতাংশ ঘরেও বিদ্যুৎ ছিল না। আজকে শতভাগ ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রী।

জেলা প্রশাসক একেএম গালিভ খানের সভাপতিত্বে রাজশাহী বিভাগীয় আম মেলা ও উদ্যোক্তা সম্মেলনের বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী।

আম মেলা ও উদ্যোক্তা সম্মেলনের পর প্রতিমন্ত্রী পৌর এলাকার রাজারামপুরে শেখ কামাল ইনকিউবেশন সেন্টার স্থাপনের স্থান পরিদর্শন এবং সদর উপজেলা ভবনে জয় সেট সেন্টার নির্মাণে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। এখানে ডিজিটাল সংযোগ স্থাপন (ইডিসি) প্রকল্পের আওতায় স্মার্ট সার্ভিস, এমপ্লয়মেন্ট এবং ট্রেনিং সেন্টার তৈরি করা হবে। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.