শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:০৫ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
কয়লাদিয়াড় গ্রামের ৩টি বাড়ি আগুনে পুড়ে ছাই

কয়লাদিয়াড় গ্রামের ৩টি বাড়ি আগুনে পুড়ে ছাই

শহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লার গ্রামে ৩টি বাড়ি আগুনে ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার ১৮ মার্চ দুপুরে রান্না ঘরের ছাই থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থাণীয় সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার কয়লাদিয়াড় ১৩ রশিয়া গ্রামের মৃত মুঞ্জুর আলীর ছেলে এমরান আলীর ৩টি ঘর ১টি রান্না ঘর এবং ২টি শোয়ার ঘর ও ১টি রান্না ঘর এবং রুস্তম আলীর ছেলে  মিন্টুর ১টি ঘর আগুনে ভস্মীভূত হয়ে গেছে।

৩টি পরিবারের আসবাবপত্র, চাল, ধান, টাকাসহ প্রায় ৫লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিসের সাব অফিসার  সেরাজুল ইসলাম নিশ্চত করেন।

এদিকে উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ও সাবেক ইউপি চেয়ারম্যানের মোহাম্মদ নিজামুল হক রানা বিকালে ঘটনাস্থল পরিদর্শনকালে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করেন এবং ক্ষতিগ্রস্থ বাড়িগুলো পুরোপুরি মেরামত করে দেওয়ার ঘোষণা দেন।

এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের  শিউলী বেগম সাথে ছিলেন। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি ফরিদ হোসেন আগুনে বাড়ি পুড়ে যাবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.