শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ১২:১৭ pm

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
বগুড়ায় নিখোঁজ প্রতিবন্ধীর হাত বাঁধা ছবি পাওয়া গেলেও ৮ দিনে খোঁজ মেলেনি

বগুড়ায় নিখোঁজ প্রতিবন্ধীর হাত বাঁধা ছবি পাওয়া গেলেও ৮ দিনে খোঁজ মেলেনি

ডেস্ক রির্পোট :
বগুড়ার সারিয়াকান্দিতে বাকপ্রতিবন্ধী নিলু মিয়ার (৪২) হাত বাঁধা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বজনদের কাছে এলেও গত আটদিন তার সন্ধান মেলেনি। এ নিয়ে স্ত্রী-সন্তান ও স্বজনদের মাঝে হতাশা বিরাজ করছে। তারা অবিলম্বে নিলুকে উদ্ধারে প্রশাসনের সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামনা করেছেন।

শুক্রবার রাতে সারিয়াকান্দি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান, সৌদি প্রবাসী ও প্রতিবেশী এক নারীর মাধ্যমে ছবিটি নিলুর ভাই রুবেল আহম্মেদের কাছে আসে। তবে ছবিটি কীভাবে ও কোথায় পেয়েছেন, সে ব্যাপারে ওই প্রবাসী নারী সঠিকভাবে কিছু বলতে পারছেন না।

ওসি আরও বলেন, নিলুর সন্ধান পেতে দেশের বিভিন্ন থানায় বার্তা প্রেরণ করা হয়েছে।

পুলিশ, গ্রামবাসী ও স্বজনরা জানান, বাক প্রতিবন্ধী কৃষক নিলু মিয়া বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের নারচী বিলপাড়া গ্রামের মৃত আদম আলী ফকিরের ছেলে। তিনি গত ১৮ মে বিকাল ৩টার দিকে ব্যক্তিগত প্রয়োজনে নারচী বাজারে যান। এরপর থেকে তিনি নিখোঁজ। বড় ভাই রুবেল আহম্মেদ গত ২০ মে সারিয়াকান্দি থানায় সাধারণ ডায়েরি করেন।

রুবেল আহম্মেদের বন্ধু মিন্টু খান সৌদি আরবে থাকেন। তিনি গত বৃহস্পতিবার নিলু মিয়ার হাত বাঁধা একটি ছবি বড় ভাই রুবেল আহম্মেদকে দেন। ছবিতে দেখা যায়, হাত বাঁধা অবস্থায় নিলু মিয়া মাটিতে পড়ে আছে। তার চারপাশে কয়েকজন লুঙ্গি পড়া মানুষ দাঁড়িয়ে আছেন।

এ প্রসঙ্গে রুবেল আহম্মেদ জানান, বন্ধু মিন্টু খান তাকে জানিয়েছেন, তিনি ছবিটি অপর সৌদি প্রবাসী পেয়ারা খাতুনের কাছে পেয়েছেন। পেয়ারা খাতুন নিখোঁজ নিলুর প্রতিবেশী।

নিলুর স্ত্রী রাহেনা বেগম জানান, ফেসবুকের মাধ্যমে পাওয়া তার স্বামীর হাত বাঁধা ছবি দেখেছেন। যারা ছবিটি প্রকাশ করেছেন তিনি তাদের কাছে তার স্বামীকে ফেরত চেয়েছেন।

সারিয়াকান্দি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান, সৌদি প্রবাসী পেয়ারা খাতুনকে ফোন করলে তিনি নিলুর হাত বাঁধা ছবিটি কীভাবে পেয়েছেন সে ব্যাপারে নিশ্চিত করে বলতে পারেননি। অনেকে ফোন করায় তিনি বিরক্ত হয়ে গেছেন।

পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে পুলিশ কর্মকর্তা আরও জানান, নিলু মিয়ার সঙ্গে তার স্ত্রী ও সন্তান খারাপ ব্যবহার ও মাঝে মাঝে মারধরও করতেন। এসব কারণেও তিনি অভিমানে অন্যত্র চলে যেতে পারেন। নিখোঁজ বাকপ্রতিবন্ধী নিলু মিয়াকে উদ্ধারে পুলিশের একাধিক টিম কাজ করছেন। তাদের পাশাপাশি র‌্যাব সদস্যরাও তৎপর রয়েছেন। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.