শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৫ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
ত্রিপল নাইনে ছেলের ফোনে আত্মহত্যা থেকে রক্ষা পেলো ‘মা’

ত্রিপল নাইনে ছেলের ফোনে আত্মহত্যা থেকে রক্ষা পেলো ‘মা’

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নাম্বারে ফোন করে মাকে আত্মহত্যা চেষ্টার হাত থেকে রক্ষা করেছেন ছেলে। ঢাকায় কর্মরত ছেলের ফোন কলে নগরীতে আত্মহত্যা চেষ্টারত মাকে উদ্ধার করেছে পুলিশ। জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মিডিয়া শাখার এক প্রেস বিজ্ঞিপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বুধবার (২৪ মে) রাত সাড়ে ১১ টার সময় ঢাকা থেকে একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে জানান, তিনি ঢাকার মিরপুরের একটি বেসরকারি হাসপাতালে ওয়ার্ড বয় হিসেবে কাজ করেন, তার বয়স ছাব্বিশ বছর। ২০১৭ সালে তার পিতা মৃত্যুবরণ করেন।

রাজশাহী মেট্রোপলিটনের চন্দ্রিমা থানা এলাকায় নিজ বাড়িতে বসবাসরত তার মা কিছুক্ষণ আগে ফোন করে কান্নাকাটি করে বলেছেন, তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন।

এরপরই তিনি ফোন কেটে দেন এবং অনেকবার ফোন করার পরও আর ফোন রিসিভ করেননি। এ অবস্থায় প্রায় মাঝরাতে করার আর কোন উপায় না পেয়ে ৯৯৯ নম্বরে ফোন করেন এবং দ্রুত তার মাকে উদ্ধারের অনুরোধ জানান।

৯৯৯ কলটেকার কনষ্টেবল সৌমিত মৈত্র কলটি রিসিভ করেছিলেন। কনষ্টেবল সৌমিত তাৎক্ষণিকভাবে রাজশাহী চন্দ্রিমা থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান। ৯৯৯ ডিসপাচার এসআই মেহেদি হাসান সংশ্লিষ্ট থানা পুলিশ এবং কলারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে পুলিশি তৎপরতার আপডেট নিতে থাকেন। সংবাদ পেয়ে রাজশাহী চন্দ্রিমা থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায় এবং উল্লিখিত বাড়িতে গিয়ে বেশ কিছুক্ষণ দরজা ধাক্কা-ধাক্কির পর কলারের মা নিজেই দরজা খুলে দিয়ে অজ্ঞান হয়ে যান।

জানা যায়, সিলিং ফ্যানের সাথে ওড়না বেঁধে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যার চেষ্টা করছিলেন তিনি। সৌভাগ্যক্রমে ঝুলন্ত অবস্থায় ওড়না খুলে তিনি নীচে পড়ে যান, ঠিক সেই মুহুর্তে চন্দ্রিমা থানার পুলিশ দল গিয়ে উপস্থিত হয়। পরে প্রতিবেশীদের সহযোগিতায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চন্দ্রিমা থানা পুলিশ দলের নেতৃত্বে থাকা এএসআই লুৎফর রহমান ৯৯৯ কে এ বিষয়ে নিশ্চিত করেন। উদ্ধার হওয়া আত্মহত্যা প্রচেষ্টাকারী (৪৭) একটি প্রেম ঘটিত সম্পর্কের মিথ্যা অপবাদ ও লাঞ্ছনায় আত্মহত্যার চেষ্টা করেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.