শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৪৫ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ে সচিবপদে এনডিসি’র যোগদান : মন্ত্রীর সংবর্ধনা

পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ে সচিবপদে এনডিসি’র যোগদান : মন্ত্রীর সংবর্ধনা

ডেস্ক রির্পোট :
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে বুধবার মন্ত্রণালয়ের বিদায়ী সচিব মোসাম্মৎ হামিদা বেগম এবং নবাগত সচিব মো. মশিউর রহমান এনডিসি’র সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এ উপলক্ষ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে নব নিযুক্ত সচিব মো. মশিউর রহমান এনডিসিকে ফুল দিয়ে বরণ করে নেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি নবনিযুক্ত সচিবের নেতৃত্বে মন্ত্রণালয়ের কার্যক্রম আরো গতিশীল ও বেগবান হবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ২২ মে ২০২৩ তারিখে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার প্রজ্ঞাপনে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব জনাব মোঃ মশিউর রহমান এনডিসিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে সচিব পদে বদলিপূর্বক নিয়োগ প্রদান করা হয়।

জনাব মোঃ মশিউর রহমান এনডিসি বিসিএস প্রশাসন ক্যাডারের ১০ম ব্যাচের একজন কর্মকর্তা। তিনি ২০২১ সালের ১৭ আগস্ট পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব পদে যোগদান করেন। এর আগে ২০২১ সালের মে মাসে তিনি সচিব পদে ভূমি আপীল বোর্ড-এর চেয়ারম্যান হিসেবে পদায়ন লাভ করেন। এছাড়া তিনি সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার, স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব, নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) পদে সরকারের দায়িত্ব পালন করেন। তিনি নাটোর জেলার জেলা প্রশাসক পদে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।

জনাব মোঃ মশিউর রহমান এনডিসি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। কর্মজীবনে তিনি আমেরিকা, যুক্তরাজ্য, রাশিয়া, অষ্ট্রেলিয়া, জাপান, চীন, মালয়েশিয়া, থাইল্যান্ড, ফিলিপাইন, নেপাল, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণ করেন।

তাঁর সহধর্মিণী জনতা ব্যাংকের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা। তিনি দুই সন্তানের জনক। বড় ছেলে বর্তমানে উচ্চশিক্ষার্থে আমেরিকায় অধ্যয়নরত। ছোট মেয়ে গাজীপুর ওংষধসরপ টহরাবৎংরঃু ড়ভ ঞবপযহড়ষড়মু (ওটঞ)’র তৃতীয় বর্ষের ছাত্রী। সূত্র : [email protected]

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.