শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০১:২১ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোর ইউএনও’র বিদায় নিয়ে বিরুপ প্রতিক্রিয়া

তানোর ইউএনও’র বিদায় নিয়ে বিরুপ প্রতিক্রিয়া

জাকির হোসেন টুটুল, তানোর :

রাজশাহীর তানোরে আলোচিত সেই কর্মকর্তা (ইউএনও)’র বিদায় সংবর্ধনা নিয়ে বিতর্ক ও বিরুপ প্রতিক্রিয়ার সৃস্টি হয়েছে। গত ১৭ মার্চ বুধবার ছিল বাঙালী জাতির জনক ও মহান স্বাধীনতার স্থপত্তি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন (জন্মশতবার্ষিকী)। বাঙালী জাতির কাছে এটি বহুল কাঙ্খিত দিন। অথচ এই দিনে উপজেলা অফিসার্স ক্লাবের নামে জমকালো আয়োজনে উপেজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোকে বিদায় সংবর্ধনার আয়োজন করেন তিনি নিজেই।

এ খবর ছড়িয়ে পড়লে জনমনে ক্রিয়া-প্রতিক্রিয়ার সৃস্টি হয়েছে। কেউ কেউ বলছে, বাঙালীর জীবনের এমন একটি স্মরণীয় দিনে তিনি বিদায় সংবর্ধনা না নিয়ে আগে বা পরে নিলে কি এমন ক্ষতি হতো। নাম প্রকাশে অনিচ্ছুক আবার কেউ বলছে, অফিসার্স ক্লাব অনুরোধে ঢেঁকি গিলতে বাধ্য হয়েছে।

জানা গেছে, ১৭ মার্চ বুধবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে শহীদ মিনার চত্ত্বরে আলোচনা সভা, পুরুস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন মঞ্চে বক্তাদের বক্তব্য শেষ না হতেই পাশের হলঘরে ইউএনও সাহেবকে জমকালো আয়োজনে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।এদিকে সংবর্ধনার খবর ছড়িয়ে পড়লে সচেতন মহলে বিরুপ প্রতিক্রিয়ার সৃস্টি হয়। এব্যাপারে একাধিকবার যোগাযোগের চেস্টা করা হলেও মুঠোফোনের কল গ্রহণ না করায় ইউএনও’র কোনো বক্তব্য পাওয়া যায়নি। আজকের তানোর

 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.