বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:০৮ am

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
পবায় প্রতিপক্ষের লোকজনের ওপর হামলা, ভাঙচুর ও লুটপাট

পবায় প্রতিপক্ষের লোকজনের ওপর হামলা, ভাঙচুর ও লুটপাট

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর পবায় জমি সংক্রান্ত জেরে মারপিটে পাঁচজন আহত হয়েছে। এছাড়াও প্রতিপক্ষের লোকজন বাড়ি ও সুকেশ ভাঙচুরসহ সোনার চেইন ও টাকা লুটপাটের অভিযোগ হয়েছে। ঘটনাটি ঘটেছে পবা উপজেলার হরিয়ানের নলখোলার আশরাফের মোড় এলাকায়।

আহতদের রাজশাহী মেপিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে আরএমপি কাটাখালী থানায় অভিযোগ করা হয়েছে।

সরোজমিন ও অভিযোগ থেকে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মৃত খোদা বক্সের ছেলে লিটনের জমি জোরপূর্বক প্রতিবেশী আশরাফ আলীর ছেলে ইদ্রিস আলী ও ডা. সিদ্দিকের লোকজন বাঁশদিয়ে ঘিরে ফেলে। লিটন বাধা দিতে গেলে মেরে ফেলার হুমকী দিয়ে তাকে হাসুয়া, বটি, ফলা ও দেশিয় অস্ত্র দিয়ে আক্রমন করে। লিটন এবং তার স্ত্রী ও মা প্রাণের ভয়ে পালিয়ে রাজ্জাকের বাড়িতে আশ্রয় নেয়। ডা. সিদ্দিকের নির্দেশে আক্রমনকারিরা রাজ্জাকের বাড়িতেও হামলা চালায়।

এসময় বাড়িতে অবস্থানরত মৃত ইউসুফ কবিরাজের ছেলে আব্দুর রাজ্জাক, মৃত খোদা বক্সের ছেলে লিটন, রাজ্জাকের স্ত্রী নাসিমা, মেয়ে সুমি ও শিমলাকে মারপিট করে। তারা ঘরের সুকেশ, এলইডিসহ আসবাবপত্র ভাঙচুর করে রাজ্জাকের ছেলে মাছ ব্যবসায়ী রাজিবের চারলাখ টাকাসহ মেয়েদের গলা থেকে প্রায় আড়াই ভরি ওজনের তিনটি চেনমালা ছিনিয়ে নিয়ে চলে যায়। তাদের কান্নাকাটি ও চিৎকারে স্থানীয়রা এসে আহত নাসিমা, মেয়ে সুমি ও শিমলাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এব্যাপারে রাজিব বাদি হয়ে আরএমপি কাটাখালী থানায় অভিযোগ দিয়েছে। এতে আসামীরা হলেন ইদ্রিস আলী, আফান কবিরাজের ছেলে শরিফুল ইসলাম ও আলমগীর হোসেন, আব্দুর রহমানের ছেলে আলাউদ্দিন ও আব্দুল কাদের মেয়ে রীনা বেগম, আজের আলীর ছেলে শরিফ উদ্দিন, ইদ্রিস আলীর ছেলে আরিফুল ইসলাম ও আজিজুলের মেয়ে জুলেখা বেগম। আসামীরা এরআগেও লিটনের বাবা খোদা বক্সকে বেধরক মারপিট করায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.