রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৩৫ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
সিলেটের ইলমী অঙ্গনের মুফতি মুহিব্বুল হক গাছবাড়ি রহ: এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন : হাফিজ মাছুম আহমদ দুধরচকী

সিলেটের ইলমী অঙ্গনের মুফতি মুহিব্বুল হক গাছবাড়ি রহ: এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন : হাফিজ মাছুম আহমদ দুধরচকী

সংবাদ বিজ্ঞপ্তি :
সিলেটের ঐতিহ্যবাহী কওমি মাদরাসা ‘জামেয়া ক্বাসিমুল উলুম দরগাহ’র মুহতামিম ও শায়খুল হাদিস, বাংলাদেশ উলামা পরিষদের সভাপতি, আযাদ দ্বীনী এদারায়ে তা’লীম বাংলাদেশ শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক- প্রথিতযশা আলেম, ইসলামী আলোচক, গবেষক এবং ইসলামি চিন্তাবিদ মাওলানা মুফতি মুহিব্বুল হক গাছবাড়ির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

শোক বার্তায় হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, মরহুম গাছবাড়ি রাহ. সিলেটের ইলমী অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন। দ্বীনী শিক্ষার বিস্তার, ইসলামী তাহযীব-তামাদ্দুনের সংরক্ষণ এবং ইসলাম বিরোধী কর্মকাণ্ড প্রতিরোধে তিনি সবসময় অগ্রণী ভূমিকা পালন করেছেন। তাঁর মৃত্যুতে সিলেট তথা সমগ্র জাতি একজন প্রখ্যাত দ্বীনে আলেমকে হারালো। তিনি ছিলেন সিলেট তথা মুসলিম সমাজের একজন অভিভাবক। তাঁর এই শূন্যস্থান অপূরণীয়।

দুধরচকী, মহান আল্লাহর দরবারে মরহুমের মাগফেরাত ও জান্নাতুল ফেরদাউস কামনা করেন। এছাড়া তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, ১৭ মে বুধবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তাঁর মৃত্যুর খবরে সিলেটের আলেম সমাজসহ ধর্মপ্রাণ মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তিনি সিলেটের সর্বস্তরের মানুষের কাছে অত্যন্ত শ্রদ্ধাভাজন ছিলেন। সূত্র : [email protected]

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.