মঙ্গবার, ২১ মে ২০২৪, সময় : ০৩:০৯ am

সংবাদ শিরোনাম ::
গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা তানোরে দৌড়ে রাস্তা পার হতে গিয়ে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু রাত পোহালেই বাগমারা উপজেলা নির্বাচন আইপিএলের প্লেø-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু ভিলেন ‘মিশা-ডিপজল দুজনেই মূর্খ’: নিপুণ কর্মঅধ্যায় তাঁকে অমরত্ব দিয়েছে : দেবব্রত চক্রবর্তী বিষ্ণু ঝিনাইদহ-৪ আসনের সাংসদকে খুঁজে পেতে ডিবিতে মেয়ে ডরিন আসাম রাজ্যের শিলচরের ভাষাশহিদদের রাজশাহীতে স্মরণ চৌদ্দপুরুষের জন্য দেশের টাকা লুটে নিচ্ছে ক্ষমতাসীনরা : রিজভী তানোরে বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত তানোরে দ্বিতীয় বারেরমত নির্বাচিত চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা তালবীজ রোপণ প্রকল্পেও দুর্নীতির থাবা : সর্বাগ্রে দরকার সুশাসন দেশে-বিদেশে চোরাচালানে ঢাল হয়ে উঠছে কুরিয়ার সার্ভিস চারঘাটে বিএমডিএর রোপিত ২৬ হাজার তালগাছ গেল কই? পান চাষিদের নিয়ে ৯ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধনে প্রতিমন্ত্রী দারা জেলা পরিষদের উদ্যোগে রাজশাহীতে নির্মিত হবে কেন্দ্রীয় শহীদ মিনার অফিসের তালা ভেঙ্গে প্রধান শিক্ষকের চেয়ার দখল, লাপাত্তা সহকারি শিক্ষক রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
ফেনসিডিল ধরিয়ে দেওয়ায় গরু ব্যবসায়ীকে পিটিয়ে আহত

ফেনসিডিল ধরিয়ে দেওয়ায় গরু ব্যবসায়ীকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক : ফেনসিডিলের চালান ধরিয়ে দেওয়ার অভিযোগে রাজশাহীর চারঘাট উপজেলায় সন্ত্রাসীরা পাজ্ঞাতন আলী (৪০)  নামে এক ব্যক্তিকে পিটিয়ে গুরুতর জখম করেছে। বুধবার সন্ধ্যার দিকে উপজেলার সীমান্তবর্তী ইউসুফপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

পাঞ্জাতন আলী গরু ব্যবসায়ী বলে এলাকাবাসী জানিয়েছেন। তার বাবার নাম আফাজ মণ্ডল। হামলায় পাঞ্জাতনের একটি পা ও একটি হাত ভেঙে গেছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার বিববণ দিয়ে পাঞ্জাতনের স্ত্রীসহ এলাকাবাসী জানান, ইউসুফপুর এলাকার আজাদের নেতৃত্বে সীমান্তে একটি বড় মাদকচক্র দীর্ঘদিন ধরে ফেনসিডিলের চালান এনে দেশের ভেতরে পাচার করে আসছে। সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনী আজাদ সিন্ডিকেটের আনা ফেনসিডিলের একটি চালান ধরে ফেলে।

এ ঘটনার পর মাদকসম্রাট আজাদ ও তার লোকেরা একই গ্রামের পাঞ্জাতন আলীকে দায়ী করে আটক ফেনসিডিলের দাম আদায়ের জন্য চাপ দিয়ে আসছিল।

আজাদ বাহিনীর চাপাচাপি ও হুমকির কারণে পাঞ্জাতন কিছু দিন ধরে বাড়ি থেকে পালিয়ে থাকছিল।

এলাকাবাসী জানান, বুধবার সন্ধ্যার দিকে পাঞ্জাতন আলী চারঘাট বাজার থেকে কিছু জিনিসপত্র কিনে গোপনে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় মাদকসম্রাট আজাদের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী দেখতে পেয়ে লোহার রড ও জিআই পাইপ নিয়ে পাঞ্জাতনের গতিরোধ করে। চারদিক ঘিরে পাঞ্জাতনকে লোহার রড দিয়ে পেটাতে থাকে আজাদ বাহিনী। একপর্যায়ে রক্তাক্ত পাঞ্জাতন জ্ঞান হারিয়ে ফেললে সন্ত্রাসীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়।
এলাকাবাসী পাঞ্জাতনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১নং ওয়ার্ডে ভর্তি করেন।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস আতাতুর্ক জানিয়েছেন, হামলায় পাঞ্জাতনের একটি হাত ও এক পা ভেঙে গেছে। জরুরিভাবে তার অপারেশন করতে হবে। পাঞ্জাতনের শরীর ও মাথাতেও আঘাত গুরুতর বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, ঘটনা জানার পর দ্রুত আইনি পদক্ষেপ নেওয়ার জন্য চারঘাট থানার ওসিকে নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার। পাশাপাশি হামলাকারীদের গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.