সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৭ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
পার্ক উদ্বোধনীতে এমপি আয়েনকে অতিথি না করায় মারপিট-ভাংচুর

পার্ক উদ্বোধনীতে এমপি আয়েনকে অতিথি না করায় মারপিট-ভাংচুর

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর মোহনপুর উপজেলার খয়রা মোড়ে অবস্থিত মিরাকল ওয়াটার কিংডম নামের একটি বিনোদন পার্ক উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মো. আয়েন উদ্দিনকে অতিথি না করায় তার অনুসারীরা কর্মচারীদের মারপিটের পর পার্কে ব্যাপক ভাঙচুর করেছে।

রোববার (১৪ মে) বেলা সাড়ে ১১টায় পর অধাঘন্টা ধরে পার্কে তাণ্ডব চালায় একদল যুবক। তাদের অনেকের হাতে বিভিন্ন ধরণের অস্ত্র ছিল। তারা নিজেদের রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিনে অনুসারী বলে দাবি করে এ তান্ডব চালায়। এতে করে বিনোদন পার্কের কয়েক লাখ টাকার ক্ষতি করা হয়েছে।

পার্ক সংশ্লিষ্টদের অভিযোগ সূত্রে জানা গেছে, রাজশাহী মহানগরীর শিরোইল এলাকার বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ফুল মোহাম্মদের ছেলে মাহফুজ রিফাতসহ কয়েকজন মিলে মোহনপুর উপজেলার খয়রা মোড় এলাকায় ১৫ বিঘা জমির ওপর নতুন একটি বিনোদন পার্ক গড়ে তোলেন। সাজসজ্জ্বা শেষে কয়েকদিন আগে সামাজিক মাধ্যম ফেসবুকে পার্কটি উদ্বোধনের ঘোষণা দেওয়া হয়। এতে প্রধান অতিথি করা হয় রাজশাহী সিটি মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনকে। তবে, নির্ধারিত দিন গত শনিবার (১৩ মে) রাসিক মেয়র লিটনের নির্বাচনী কর্মসূচিতে ব্যস্ত থাকায় উদ্বোধনের দিন পরিবর্তন করা হয়।

পার্কের তত্ত্বাবধায়ক ও ইনচার্জ কামাল হোসেন জানান, রোববার বেলা সোয়া ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে ১৫/১৬টি মোটর সাইকেল যোগে ৩০/৩৫ জনের একটি সশস্ত্র বাহিনী পার্কে আসে। তাদের কয়েকজনের হাতে অবৈধ আগ্নেয়াস্ত্র ও ধারালো ছুরি চাকু এবং লাঠিও ছিল। কোন কিছু না বলেই পার্কে জোরপূর্বক প্রবেশ করে কেয়ারটেকার ও ইনচার্জসহ পার্কের কর্মচারিদের মারধর শুরু করেন। এক পর্যায়ে তারা বলতে থাকেন আমাদের এমপি আয়েন উদ্দিনকে বাদ দিয়ে তোর বাপ রাসিক মেয়র লিটনকে প্রধান অতিথি করেছিলি। সে তো আসে নাই। এখন তোদের কারা রক্ষা করবে। পরে পার্কের বিভিন্ন আসবাবপত্রসহ গোটা পার্কজুড়ে তারা ভাঙর চালায়। প্রায় ৩০ মিনিট সন্ত্রাসী কায়দায় তাণ্ডব চালিয়ে যুবকরা মোটরসাইকেল যোগে ঘটনাস্থান ত্যাগ করেন।

পার্কের উদ্যোক্তা মাহফুজ রিফাত জানান, ঘটনার সময় মোহনপুর থানা পুলিশকে ফোন করে সাহায্য চাওয়া হয়। সন্ত্রাসীরা চলে যাওয়ার কিছুক্ষণ পর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. সেলিম বাদশাহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। তবে ওই সময় কোন সন্ত্রাসী যুবককে আটক করতে পারেন নি তিনি। ভাঙচুরের পর পার্কের কর্মকর্তা কর্মচারিরা ভয়ে পার্কটি সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে।

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন জানান, কে বা কারা এই ধরণের কর্মকাণ্ড করেছে তাদেরকে আমি চিনি না। কেউ এখন পর্যন্ত তার কাছে এ বিষয়ে কোন অভিযোগও করেননি।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. সেলিম বাদশাহ ঘটনার সত্যটা শিকার করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়েছিলাম। ওই সময় ঘটনাস্থলে কেউ ছিল না। এবিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেয়া হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.