বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৩৮ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বাঘায় নিখোঁজ শিশু লাবনীর ভাসমান লাশ উদ্ধার

বাঘায় নিখোঁজ শিশু লাবনীর ভাসমান লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে নিখোঁজের ২৬ ঘন্টা পর মানিকের চরের খেয়াঘাট এলাকা থেকে লাবনী খাতুন (৮) ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (১৪ মে) দুপুর ২টার দিকে এই লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দুপুর ১২টার দিকে চাচাতো ভাই-বোনদের সাথে বাড়ির পাশে আতারপাড়া পদ্মা নদীর ঘাটে গোসল করতে নেমে নিখোঁজ হন শিশু লাবনী খাতুন। নিখোঁজের পর স্থানীয়রা নৌকা ও জাল দিয়ে খোঁজাখুজি শুরু করেন। পরের দিন রোববার মানিকের চরের খেয়াঘাট এলাকা থেকে ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত লাবনী খাতুন পদ্মার মধ্যে চকরাজাপুর ইউনিয়নের আতারপাড়া চরের শাহাজামাল লালুর কণ্যা ও আতারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

এ বিষয়ে চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান ডিএম বাবলু মনোয়ার জানান, নিখোঁজের পরের দিন মানিকের চরের খেয়াঘাট এলাকায় লাবনীর ভাসমান লাশ দেখতে পেয়ে উদ্ধার করে করা হয়েছে। পরে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.