শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৩১ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
মরিয়মের বক্তব্যের পরই কি ইমরান খান গ্রেফতার?

মরিয়মের বক্তব্যের পরই কি ইমরান খান গ্রেফতার?

আন্তর্জাতিক ডেস্ক :
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খানকে গ্রেফতার করেছে দেশটির দুর্নীতিবিরোধী সংস্থা ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি)।

জিও নিউজ জানিয়েছে, আজ মঙ্গলবার ইসলামাবাদ হাইকোর্টের বাইরে থেকে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতার করেছে পাকিস্তানি রেঞ্জার্সের সদস্যরা।

পাকিস্তানি সংবাদমাধ্যম ডন জানিয়েছে, পিটিআই চেয়ারম্যানকে গ্রেফতারের আগের দিন দেশটির তথ্য ও সম্প্রচার মন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব বলেছিলেন, পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে গ্রেফতার করলেই দেশের চলমান সমস্যার সমাধান হবে।

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং দুর্নীতির জন্য প্রাক্তন প্রধানমন্ত্রীকে শাস্তি দেওয়া উচিত উল্লেখ করে মরিয়ম আওরঙ্গজেব বলেন, ইমরান খানের ‘নোংরা মানসিকতা’ সমাজে অসহিষ্ণুতা ও সহিংসতার জন্ম দিচ্ছে।

তিনি বলেন, দেশে এই মুহূর্তে খাদ্য, কর্মসংস্থান এবং ব্যবসার প্রয়োজন, ইমরান খানের প্রচারিত প্রতারণা, বিশৃঙ্খলা এবং বিভ্রান্তি নয়।

দেশে চরমপন্থি মনোভাব সৃষ্টির জন্য পিটিআই প্রধানকে দায়ী করে পাকিস্তানের তথ্যমন্ত্রী বলেন, তিনি কাশ্মীর নিয়ে রাজনীতি করছেন এবং তার রাজনীতির জন্য ইসলামকে ব্যবহার করছেন।

পিটিআই প্রধানের বিরুদ্ধে সমাজে অসহিষ্ণুতা সৃষ্টির অভিযোগ তুলে মরিয়ম আওরঙ্গজেব আরও বলেন, ২০১৯ সালের নির্বাচনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিজয়ের জন্য প্রার্থনা করেছিলেন ইমরান খান।

জিও নিউজের খবরে বলা হয়েছে, পিটিআই চেয়ারম্যানকে আল-কাদির ট্রাস্ট মামলায় মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে। এদিন ইসলামাবাদ হাইকোর্টের বাইরে থেকে রেঞ্জার্সের সদস্যরা গ্রেফতার করে। যেখানে তিনি (খান) তার বিরুদ্ধে নথিভুক্ত একাধিক এফআইআরের বিষয়ে জামিন চাইতে গিয়েছিলেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, গ্রেফতারের পর সাবেক প্রধানমন্ত্রীকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী একটি কালো ভিগো গাড়িতে করে নিয়ে গেছে।

ইসলামাবাদ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. আকবর নাসির খান সাবেক প্রধানমন্ত্রীকে গ্রেফতারের বিষয় নিশ্চিত করে বলেছেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.