রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:০৩ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
নগরীতে সড়ক দূর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী হাসপাতালে

নগরীতে সড়ক দূর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী হাসপাতালে

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী নগরীর চোদ্দপাই এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। এ দূর্ঘটনায় আহত হয়েছেন স্বামী আবু তালেব। শুক্রবার (৫ মে) সন্ধ্যা ৭ টার সময় রাজশাহী নগরীর চোদ্দপাই আইবিএ ভবনের সামনে এদুর্ঘটনা ঘটে। নিহত নারীর নাম বেলি বেগম (৪৫)। তিনি আহত আবু তালেবের স্ত্রী। আবু তালেব দুর্গাপুর চৌবাড়িয়া এলাকার তাসের উদ্দিনের ছেলে।

আহত আবু তালেবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বামী-স্ত্রী রাজশাহী নগরী থেকে গ্রামের বাড়ি দুর্গাপুরে ফিরছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার সন্ধ্যার ৭ টার কিছু পর একতা বাসের সাথে মোটরসাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয়। একতা যাত্রীবাহি বাসটি ঢাকা থেকে রাজশাহীর দিকে আসছিল আর নগরী থেকে পুঠিয়ার দিকে যাচ্ছিল মোটরসাইকেল আরোহী স্বামী স্ত্রী। চৌদ্দপায়া আইবিএ ভবনের সামনে পৌঁছলে একতা বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থাকা স্বামী-স্ত্রী গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করলে জরুরী বিভাগের চিকিৎসক আহত বেলিকে মৃত ঘোষণা করেন। এদিকে বাসের ধাক্কায় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গেছে। দুর্ঘটনার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাস মোটরসাইকেল উদ্ধার করেছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.