বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:১৬ am

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
পুঠিয়ায় আ.লীগের দুপক্ষের সংঘর্ষে ১৫ জন আহত

পুঠিয়ায় আ.লীগের দুপক্ষের সংঘর্ষে ১৫ জন আহত

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া :
রাজশাহীর পুঠিয়ায় ঈদগাহ মাঠের সংস্কার কাজের জন্য টাকা তোলাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুুই পক্ষের মধ্যে সংঘর্ষে প্রায় ১৫ জন আহত হয়েছেন। ঈদের দিন শনিবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সবুজ আলী বলেন, “সৈয়দপুর গ্রামের দুই মহল্লার লোকজন এ মাঠে ঈদের নামাজ আদায় করেন। সম্প্রতি মাঠটি সংস্কারের জন্য স্থানীয়দের কাছ থেকে টাকা তোলা হয়। কিন্তু ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ফজলুর রহমান, উজ্জ্বল ও জাকের মোল্লা উত্তোলনকৃত টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এ নিয়ে মাঠে দ্বন্দ্ব শুরু হয়। এরপর নামাজ শেষে দেশীয় অস্ত্র নিয়ে চিকিৎসক ফজলুর রহমানের সমর্থকদের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হকের সমর্থকদের সংঘর্ষ শুরু হয়।

এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে ১০ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, প্রাথমিকভাবে জানা গেছে মাঠের টাকা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটির তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.