শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১২:৪৫ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন

শহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক (চাঁপাইনবাবগঞ্জ) :
চাঁপাইনবাবগঞ্জে অবৈধ ৮টি বিদেশী পিস্তল,১৪০ রাউন্ড গুলি ও ১৬টি ম্যাগজিন বিক্রির উদ্দেশ্যে বহনের দায়ে অস্ত্র আইনে দায়েরকৃত একটি মামলায় মো.আলাউদ্দীন (৫৫) নামের এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার(১৬’মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ ষ্পেশাল ট্রাইবুনাল জজ-২ মো.রবিউল ইসলাম আসামীর উপস্থিতিতে দন্ডাদেশ ঘোষণা করেন।

দন্ডিত আলাউদ্দীন জেলার শিবগঞ্জ উপজেলার খোকড়াটোলা চামাটোলা গ্রামের মৃত.সলিমুদ্দিন মোড়লের ছেলে। একই মামলার অপর আসামী শিবগঞ্জের জমিনপুর গ্রামের মো. খালেকের ছেলে মো.নাসিরকে অপরাধ প্রমাণিত না হওয়ায় বেকসুর খালাস দিয়েছে ট্রাইবুনাল।

ট্রাইবুনালের সরকারী কৌসুলী আঞ্জুমান আরা বেগম জানান, গত ২০১৬ সালের ১৩ মার্চ সকাল সোয়া ৮টার দিকে শিবগঞ্জের ঘোড়াপাখিয়া ইউনিয়নের চকঘোড়াপাখিয়া ধনিপাড়া গ্রামের একটি আমবাগানে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের অভিযানে ৮টি পিস্তল, ১৪০ রাউন্ড গুলি ও ১৬টি ম্যাগজিনসহ আটক হন আলাউদ্দীন। এ ঘটনায় ওই দিনই শিবগঞ্জ থানায় আলাউদ্দীনকে একমাত্র আসামী করে মামলা করেন র‌্যাবের নায়েব সুবেদার মোফাজ্জল হোসেন মৃধা।

প্রসঙ্গ, মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও শিবগঞ্জ থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা ২০১৬ সালের ১৩ এপ্রিল দু’জনকে অভিযুক্ত করে ট্রাইবুনালে চার্জশীট দাখিল করেন। ১৮ জনের সাক্ষ্য প্রমাণ ও শুনানী শেষে মঙ্গলবার ট্রাইবুনাল আলাউদ্দীনকে অস্ত্র ব্যবসায় জড়িত থাকার দায়ে দোষী সাব্যস্ত করে রায় ঘোষণা করেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.