রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৪৪ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
নাচোলে আইন-শৃঙ্খলা কমিটির সভা

নাচোলে আইন-শৃঙ্খলা কমিটির সভা

শহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক, (চাঁপাইনবাবগঞ্জ) :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (১৬ মার্চ) মঙ্গলবার সকাল ১০টায় পরিষদ মিলনায়তনে আইন-শৃঙ্খলা কমিটির সদস্যদের অংশগ্রহণে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি সাবিহা সুলতানা’র সভাপতিত্বে আইন-শৃংখলার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর মেয়র আব্দুর রশিদ ঝালু খাঁন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খাদিজা বেগম, থানার ওসি সেলিম রেজা ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবদুস সাত্তার।

সভায় উপজেলা চেয়ারম্যান ও ইউএনও জানান, উপজেলার সর্বস্তরের আইন-শৃংখলার অবনতি না হয় সেদিকে সকলকে নিজ নিজ স্থান থেকে অন্যায়ের বিরুদ্ধে শ্লোগান তুলতে হবে এবং আইন-শৃঙ্খলা বাহিনীকে অপরাধীদের নামের তালিকা দিয়ে সহযোগিতা করার আহ্বান করা হয়।

এতে ওসি সেলিম রেজা জানান, বিশেষ করে মাদকের সাথে যারা যে কোন ভাবে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে। এতে কাজে সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করি।

এছাড়াও নাচোল পৌরসভা সহ ৪টি ইউনিয়ন পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা কমিটির মিটিং করে তার রেজুলেশন উপজেলার আইন-শৃঙ্খলা মিটিংয়ে দেখাতে হবে। আর ইউপি সদস্যগণসহ গ্রামপুলিশদের গ্রামপর্যায়ে মাদকের সাথে যারা জড়িত তাদের নামের তালিকা উপজেলা আইন-শৃংখলা কমিটির সভাপতি বরাবরে জমা দেয়ার আহ্বান জানান।

  1. এসময় সমাজ থেকে মাদকের কালোছায়া তুলে ফেলতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়েছে এবং সর্বশেষে নাচোল উপজেলাকে বাল্য বিয়ে ও মাদকমুক্ত উপজেলা গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন বক্তারা। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.