সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:১৩ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
বাগমারার আউচপাড়া ইউপিতে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ

বাগমারার আউচপাড়া ইউপিতে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ

 

আশিক ইসলাম (বাগমারা) :

রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) অসহায় মেহনতী ১৮৭ জন দুস্থ মহিলাদের মাঝে বিনামূল্যে ৩০ কেজি করে চাল বিতরণ করেন চেয়ারম্যান ডিএম শাফিকুল ইসলাম শাফি।

সোমবার (১৭ এপ্রিল) ইউপি চত্তরে “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুদা হবে নিরুদ্দেশ” বিনামূল্যে খাদ্য অধিদপ্তরের (ভিডব্লিউবি) পুর্বের (ভিজিডি) কর্মসূচির আওতায় সরকারি চাল বিতরণ করা হয়।

বিনামূল্যে চাল পেয়ে বেজায় খুশি হোন এই ইউপির অসহায় ও গরীব দুস্থ মহিলারা । ঈদুল ফিতরের আগে সরকারের এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন তারা।

চাল বিতরণে আগে আগত অসহায় ও গরীব মেহনতী মানুষদের ঈদের শুভেচ্ছা জানান চেয়ারম্যানসহ ইউপি সচিব ও উপজেলা প্রতিনিধি। এসময় সকলের সর্বাঙ্গীণ উন্নতি কামনা করা হয়।

চেয়ারম্যান ডিএম শাফি বলেন, সরকার প্রত্যন্ত এলাকার অসহায় মেহনতী মানুষদের জন্য বিনামূল্যে চাল বিতরণের মত যুগোপযোগী সিদ্ধান্ত গ্রনণ করেছেন। এজন্য সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানান।

চাল বিতরণকালে উপস্থিত ছিলেন, ইউপি সচিব রঞ্জন কুমার, উপজেলার ট্যাগ অফিসার খলিলুর রহমান শেখসহ সকল ওয়ার্ডের সাধারণ সদস্যরা। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.