সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:২৭ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
কলমা ইউপি সেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর সম্পাদক আপেল

কলমা ইউপি সেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর সম্পাদক আপেল

সাইদ সাজু :
রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত করা হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় কলমা ইউপির বিল্লি উচ্চ বিদ্যালয় মাঠে এ ত্রি বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক আবু জাফর মাহমুদ আপেলের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক শামসুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট।

 

এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার।

বিশিষ্ট সমাজসেবক ও তরুণ আওয়ামী লীগ নেতা আবুল বাসার সুজন, সাবেক ছাত্র লীগ নেতা আব্দুল বারী প্রমূখ।

বিকেলে সভার প্রথম অধিবেশন শুরু হয় এবং ইফতার শেষে সভার দ্বিতীয় অধিবেশনে নতুন সেচ্ছাসেবক লীগের কমিটির সভাপতি ও সম্পাদক ঘোষণা করা হয়।

এসময় কলমা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে তানভীর রেজাকে সভাপতি ও আবু জাফর মাহমুদ আপেলকে সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মোহাম্মদ দীনার কে নির্বাচিত করা হয়। তা/অ

 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.