সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:২১ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
বাগমারায় মেম্বারের বিরুদ্ধে টিসিবির পণ্য আত্নসাতের অভিযোগ

বাগমারায় মেম্বারের বিরুদ্ধে টিসিবির পণ্য আত্নসাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বাগমারা :
রাজশাহীর বাগমারায় ঝিকরা ইউনিয়ন পরিষদের মেম্বর (ইউপি সদস্য) মানিক প্রামানিকের বিরুদ্ধে টিসিবির পণ্য আত্নসাতের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় ফৌজদারপাড়া গ্রামের প্রতিবন্ধী সুমন আলী, ঝিকরা গ্রামের আবু শাহীন ও ছানা উল্লাহ সরদার বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পৃথকভাবে লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, সরকারি নির্ধারিত সাশ্রয় মূল্যে টিসিবির পণ্য বিক্রয়ের জন্য ঝিকরা ইউনিয়নে মোট ১ হাজার ১শ ৪৮ জন গরীব ও অসহায় পরিবারের তালিকা তৈরি করে কার্ড বিতরণ করা হয়। এর মধ্যে শুধু ২নং ওয়ার্ডে ১শ ৫২ টি কার্ডধারী পরিবার রয়েছে। সেই তালিকা অনুযায়ী কার্ডধারী গরীব ও অসহায় পরিবারের লোকজন নিয়মিতভাবে টিসিবির পণ্য পেয়ে আসছিলেন।

কিন্তু সম্প্রতি ২নং ওয়ার্ড সদস্য মানিক প্রামানিক এলাকার অর্ধশতাধিক গরীব ও অসহায় পরিবারের কার্ড আটকিয়ে রেখে টিসিবির পণ্য আত্নসাৎ করে আসছেন। প্রতিবন্ধী সুমন আলী অভিযোগ করেন, অভাব অনটনের কারণে স্ত্রী-সন্তান নিয়ে অর্ধাহারে-অনাহারে দিন কাটে তার। অথচ ইউপি সদস্য মানিক প্রামানিক তার কার্ড আটকিয়ে রেখে তার নামে বরাদ্দ হওয়া টিসিবির পণ্য আত্নসাৎ করছেন।

আবু শাহীন ও ছানা উল্লাহ সরদারও একই অভিযোগ করেন। এদিকে অভিযুক্ত ইউপি সদস্য মানিক প্রামানিক তার বিরুদ্ধে আনিত অভিযোগ রাজনৈতিক কারণে বলে দাবি করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম আবু সুফিয়ান বলেছেন, বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.