রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:০১ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
গাজীপুর সিটিতে ভাশুরের নির্বাচনে প্রচারণায় নায়িকা মাহি

গাজীপুর সিটিতে ভাশুরের নির্বাচনে প্রচারণায় নায়িকা মাহি

ডেস্ক রির্পোট :
সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চাইলেও মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনে সহায়তা করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এবার তিনি ব্যস্ত হয়ে উঠছেন ভাশুরের নির্বাচন ঘিরে।

মাহির স্বামী রকিব সরকারের বড় ভাই কামরুল আহসান সরকার রাসেল এবার গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হওয়ার জন্য ফরম জমা দিয়েছেন।

গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক রাসেল সরকার নৌকা প্রতীক পেতে শনিবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এসময় তার সঙ্গে ভ্রাতৃবধূ মাহিও ছিলেন।

গাজীপুরে আওয়ামী লীগের মনোনয়ন পেতে শক্ত প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়তে হবে রাসেলকে। এই সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম, বিদায়ী ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, সাবেক পৌর চেয়ারম্যান প্রবীণ নেতা আজমতউল্লাহ খানের পাশাপাশি প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের চাচা মতিউর রহমান মতিও মেয়র প্রার্থী হতে চাইছেন।

তবে মাহি আশাবাদী, তার ভাসুর রাসেল সরকারই মনোয়ন পাবেন।

‘ভাইয়ার’ সঙ্গে মনোনয়ন ফরম জমা দিয়ে তিনি ফেইসবুকে লিখেছেন- ‘জয় আমাদের হবেই ইনশাআল্লাহ।’

সদ্য মা হওয়া মাহি সম্প্রতি আলোচনায় আসেন পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার হয়ে। তার স্বামী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক উপ কমিটির সদস্য রকিবও একই মামলার আসামি। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.