সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:২৬ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
বাগমারায় সন্ত্রাসিদের বিরুদ্ধে মামলা, বাদিকে পুড়িয়ে মারার হুমকি

বাগমারায় সন্ত্রাসিদের বিরুদ্ধে মামলা, বাদিকে পুড়িয়ে মারার হুমকি

আবু বাককার সুজন, বাগমারা :
রাজশাহীর বাগমারায় সন্ত্রাসিদের বিরুদ্ধে মামলা করায় জামিনে আসা আসামিরা বাদির বসতবাড়িতে হামলা চালিয়ে বাড়ির দরজা-জানালা ভাংচুর করেছে। মামলা তুলে না নিলে বাদি ও তার পরিবারের সদস্যদের আগুন দিয়ে পুড়িয়ে মারার হুমকি দেওয়া হয়েছে। ওই ঘটনায় বাদি ও তার পরিবারের লোকজন এখন চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন বলে মঙ্গলবার রাতে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

জানা গেছে, উপজেলার সোনাডাঙ্গা ইউনিয়নের বিলশনি মৎস্যজীবী সমিতির সভাপতি মামনুর রশীদকে হত্যার উদ্দেশ্যে গত ১২ মার্চ সন্ধ্যা ৭টার দিকে বিলশনি মৎস্যজীবীপাড়া ব্রিজের নিকট এলাকার চিহ্নিত ১৬-১৭ জন সন্ত্রাসি অতর্কিত হামলা চালায়। হামলাকারিরা কুপিয়ে মামনুর রশিদের হাতের কনিষ্ট আঙ্গুল কেটে বিচ্ছিন্ন করে দেয়।

এছাড়া জিআই পাইপ, লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে তার মেরুদন্ড, হাতের কব্জি ও হাটুর নিচে ভেঙ্গে পঙ্গু করে দেয় এবং শ^াসরোধ করে হত্যার চেষ্টা করে। স্থানীয় লোকজন তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ওই ঘটনায় সন্ত্রাসি আকবর আলী, মোজাম্মেল হক ও জামালসহ ১৭ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়।

বৃহস্পতিবার কয়েকজন আসামি আদালত থেকে জামিন পাওয়ার পর বাদির বসতবাড়িতে হামলা চালায় এবং মামলা তুলে নেওয়ার জন্য প্রকাশ্যে হুমকি দেয়। মামলা তুলে না নিলে বাদি ও তার পরিবারের লোকজনকে আগুন দিয়ে পুড়িয়ে মারার হুমকি দেওয়া হয়। থানার ওসি আমিনুল ইসলাম এই ঘটনায় জিডি হওয়ার বিষয়টি নিশ্চিত করে বাদি ও তার পরিবারের লোকজনের নিরাপত্তার জন্য ব্যবস্থা নিতে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.