বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৫৫ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বাঘায় দুই বাড়িতে অগ্নিকান্ডে, ৩ ছাগলের মৃত্যু

বাঘায় দুই বাড়িতে অগ্নিকান্ডে, ৩ ছাগলের মৃত্যু

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর বাঘায় দুই বাড়িতে অগ্নিকান্ডে ৩ ছাগলসহ আসবাবপত্র চাল, ডাল, গম, পুড়ে ছাই হয়েছে। সোমবার (১০ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় বাউসা ইউনিয়নের দিঘা পশ্চিমপাড়া গ্রামে মন্টু আলী ও ইসমাইল হোসেনের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকান্ডে দুই বাড়িতে নগদ টাকা, জমির দলিল, আসবাবপত্র, চাল, ডাল, গম, ছাগল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৩ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন বাড়ির মালিক।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা পশ্চিমপাড়া গ্রামে মন্টু আলীর স্ত্রী ইসমত আরা বেগম বিকাল সাড়ে ৩টার দিকে ইফতারী রান্না শুরু করেন। রান্না করা অবস্থায় বাড়ির বাইরে যায়। এ সময় অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে।

প্রথমে রান্নাঘর, পরে ৪ চালা শয়নঘর ও গরুর ঘরে আগুন ধরে। এতে গোয়ালে রাখা ৬০ হাজার টাকা মূল্যের ৩টি ছাগল পুড়ে মারা যায়। এছাড়াও ঘরের আসবাবপত্র, নগদ ৪৫ হাজার টাকা পুড়ে গেছে। দুই লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করেন মন্টু আলী। পরে পাশে ইসমাইল হোসেনের বাড়িতে আগুন ধরে। ইসমাইল হোসেনের দুটি টিনের ছাপরা ঘর পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলেন তিনি দাবি করেন।

এ বিষয়ে বাড়ির মন্টু আলী বলেন, স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করতে করতে বাড়ির সকল আসবাবপত্র, গোয়াল ঘরে রাখা ৩টি ছাগল পুড়ে মারা গেছে। বাউসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করে বিষয়টি উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.