শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০২:০৫ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নাচোলে মাদকসহ ২ জনকে আটক করেছে র‌্যাব

নাচোলে মাদকসহ ২ জনকে আটক করেছে র‌্যাব

শহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক (চাঁপাইনবাবগঞ্জ) :

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৫ মোল্লাপাড়া, হড়গ্রাম ক্যাম্পের একটি অপারেশন দল মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬১৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ  আল-আমীন (৩৪) নামে ১ জন ও শাহজালাল বাদশা ওরফে জনি (৩৫) নামে ১ জন পলাতক আসামীকে আটক করা হয়েছে।

আটককৃত আল-আমিন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের  রেজাউল করিমের ছেলে। আর পলাতক আসামী হচ্ছে একই ওয়ার্ডের দরগাপাড়ার মৃত মাওলা বক্সের ছেলে।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১৩ মার্চ শনিবার বিকেল পৌণে ৪ টার দিকে নাচোল উপজেলার নেজামপুর এলাকা থেকে ৬১৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ  আল-আমীনকে হাতেনাতে আটক করে র‌্যাব। পরে পলাতক আসামী জনিকেও আটক করে একই অপারেশন দল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামি মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় নাচোল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক কৃতদের বিরুদ্ধে ১টি মামলা রুজু করা হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.