রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:০৯ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
ঈদের পর রাজশাহীতে বিএনপির চূড়ান্ত আন্দোলন : মিনু

ঈদের পর রাজশাহীতে বিএনপির চূড়ান্ত আন্দোলন : মিনু

নিজস্ব প্রতিবেদক :
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, যে নির্বাচনে ধানের শীষ নাই, বিএনপি নাই, খালেদা জিয়া নাই, তারেক জিয়া নাই, সেই নির্বাচনে বাংলাদেশের মাটিতে হতে দেওয়া হবে না। ঈদের পর চূড়ান্ত আন্দোলন গড়ে তোলা হবে। বিএনপির নেতাকর্মীরা আন্দোলন করে এই স্বৈরাচার ও ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাবে।

শনিবার বিকালে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ে মহানগরীর কোর্ট স্টেশন এলাকায় রাজপাড়া থানা বিএনপি কার্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়।

রাজপাড়া থানা ছাড়াও রাজশাহী মহানগর বিএনপির সংগঠনিক থানা বোয়ালিয়া, মতিহার ও শাহমখদুম থানায় বিএনপি পৃথকভাবে অবস্থান কর্মসূচি পালন করে। এসব কর্মসূচিতে মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা এবং সদস্য সচিব মামুন অর মামুনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ওয়ালিউল হক রানার সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে মিজানুর রহমান মিনু বলেন, দেশের সাধারণ মানুষের ঘরে আজ চাল নাই, তেল নাই, আটা নাই। অনেক মা তার সন্তানকে অর্থের জন্য বিক্রি করে দিচ্ছেন। দারিদ্র্যতার কারণে স্বামী-স্ত্রী বাচ্চাকে নিয়ে বিষ খাচ্ছেন।

দেশের মোট জনসংখ্যার মাত্র এক শতাংশ মানুষ ভালো আছেন। তাই দেশের মানুষকে বাঁচতে হলে এ সরকারকে সরাতে হবে। আপামর জনসাধারণকে সঙ্গে নিয়েই এ সরকারের পতন ঘটানো হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.