মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:১৮ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে গভীর রাতে ইউপি সদস্য’র উপর হামলার চেষ্টা

তানোরে গভীর রাতে ইউপি সদস্য’র উপর হামলার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক :  রাজশাহীর তানোর উপজেলা সরনজাই ইউপির ৩ নম্বর ওয়ার্ড সদস্য ও যুবলীগ সভাপতি আব্দুল আলিমের উপর হামলার চেষ্টা করা হয়েছে। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে নিজ গ্রাম শুকদেবপুর থেকে মটরসাইকেল যোগে তানোর পৌর এলাকার আমশো গ্রামের বাড়ি ফেরার পথে এঘটনা ঘটে।

এঘটনায় ইউপি সদস্য আব্দুল আলিম বাদি হয়ে শুকদেবপুর গ্রামের আশরাফুল ইসলামের পুত্র মিঠু (৩০) কে আসামী করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সরনজাই ইউপির শুকদেবপুর গ্রামের ৪ জন পার্টানার মিলে একটি মিনি মটর স্থাপন করেন এবং দেখভালের দায়িত্ব দেন আশরাফুল ইসলামকে।

মটরে মিসেব নিয়ে উভয়ের মধ্যে দন্দ্বের সৃষ্টি হলে বিষয়টি ইউপি সদস্য আব্দুল আলিমসহ গ্রামের মাতাব্বররা গ্রামে শালিস বসলে আশরাফুল ইসলাম ঠকে যায় এবং ৭২ হাজার টাকা দিতে হয়।

এরপর থেকে ইউপি সদস্য আলিমসহ মাতাব্বরদের সাথে শত্রুতা শুরু হয়। এরই জের ধরে গত রোববার রাত সাড়ে ১০ টার দিকে শুকদেবপুর থেকে ইউপি সদস্য আব্দুল আলিম মটরসাইকের যোগে আমশো গ্রামের বাড়িতে আসছিলেন।

এসময় মোহর গ্রামের ঘুড়াডুবি মোড়ে আসা মাত্রই আশরাফুলের পুত্র মিঠু ও তার দলবলসহ অপর মটরসাইকেল নিয়ে আলিমের গতিরোধের চেষ্টা করেন এবং তাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে থামতে বলেন।

বিষয়টি বুঝতে পেরে আলিম না থেমে মোহর ঘুড়াডুবি মোড় থেকে পূর্বদিকে আমশো আসার রাস্তা দিয়ে জোরে মটরসাইকেল চালিয়ে আসতে থাকেন।

এসময় মিঠু আলিমের পিছু নিয়ে ধাওয়া করেন। একপর্যায়ে আমশো মথুরাপুর গ্রামে ঢুকতেই আনিস প্রফেসারের বাড়ির কাছে পেছন থেকে আলিমের পিঠে বাড়ি মারলে আলিম চিৎকার দিয়ে গাড়ি নিয়ে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন।

এসময় গ্রামের লোকজন সেখান থেকে তাকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এব্যাপারে ইউপি সদস্য আব্দুল আলিম বলেন, পূর্ব শত্রুতার জেরে হত্যার উদ্দেশ্যে মিঠু তার লোকজন নিয়ে আমার উপর হামলার চেষ্টা করেন।

তিনি বলেন, আমি থানায় অভিযোগ করেছি। সঠিক তদন্ত সাপেক্ষে হামরাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

এব্যাপারে অভিযুক্ত আশরাফুল ইসলামের পুত্র মিঠুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ওই দিন রাতে গ্রামের একজনের বাড়িতে বিদ্যুতের কাজ করছিলাম। আমার উপর মিথ্যে অভিযোগ দায়ের করেছেন আলিম মেম্বার।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, তদন্ত করে আলিমের অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

তিনি বলেন, মিঠু ইলেক্ট্রিক মিস্ত্রী ওইদিন ওই সময সে তারই গ্রামের একজনের বাড়িতে বিদ্যুৎ ম্যারামতের কাজ করছিলো। এটা সে স্বাক্ষী প্রমান করতে সক্ষম হয়েছে মিঠু বলেন জানান ওসি। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.