রবিবর, ২৬ মে ২০২৪, সময় : ০৫:৩১ am

সংবাদ শিরোনাম ::
রাজশাহীতে মোবাইলসহ এক ছিনতাইকারী গ্রেপ্তার মোংলা-পায়রায় ৭ নম্বর সংকেত, ৪০৫ কিলোমিটার দূরে ঘূর্ণিঝড় রেমাল? বাগমারায় কৃষককে কোপাল পরাজিত প্রার্থীর সমর্থকরা বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে যুবলীগ নেতার অবৈধ পুকুরখনন বন্ধ নিয়ামতপুরে বীরমুক্তিযোদ্ধা সেনা সদস্যের মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগমারায় শত্রুতার জেরে কলেজ শিক্ষকের ২২টি আমগাছ কেটেছে দূর্বৃত্তরা বড়লোকের পাশাপাশি দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে : প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে স্বর্ণের খোঁজে মাটি খুঁড়ছেন সহস্রাধিক মানুষ বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান
গানের মিউজিক ভিডিওতে শিখা খান

গানের মিউজিক ভিডিওতে শিখা খান

বিনোদন ডেস্ক : সম্প্রতি কাজি শুভ আর শান্তা ভৌমিক এর গাওয়া,একটি রোমান্টিক গানের শুটিং শেষ হল। কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিত্রায়িত হয়েছে। গানটি তে মডেল হিসেবে ছিলেন শাওন ও শিখা খান।

গানটির কোরিওগ্রাফি, পোষাক পরিকল্পনা ও পরিচালনা করেছেন নির্মাতা শাহরিয়ার শাহীন। গানটি র প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে রয়েছে অঝ ঝঊজওঊঝ।  নির্মাতা শাহীন শাহরিয়ার বলেন – আমি গানটির দৃশ্য ধারন থেকে শুরু করে পোষাক পরিকল্পনায় সব কিছুতে অনেক টা সিনেমাটিক স্টাইলে তৈরি করার চেষ্টা করেছি। আর তাই যথেষ্ট যতœ নিয়েই গানটির দৃশ্য ধারন করেছি।

আমার বিস্বাস মিউজিক ভিডিওটি  আপনাদের নিরাশ করবে না। মডেল শিখা খান বলেন, গানটির কিছু অংশ কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশন শুটিং হয়েছে, এরপর সিলেটের বিভিন্ন মনোরম লোকেশন এ গানটির বাকি অংশের দৃশ্য ধারন শেষ হলে খুব শিঘ্রই দেশের বিভিন্ন টিভি চেনেলে গান টি প্রচারিত হবে।

আমি আশা করি এটি দর্শকদের হৃদয়ে জায়গা করে নিতে পারবে। আর দর্শকদের কাজটি ভালো লাগলে আমাদের কাজের সার্থকতা বাড়বে। খুব শিঘ্রই বিভিন্ন টিভি চ্যানেলে গানটি সম্প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা যাই। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.