শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০০ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
পুঠিয়ায় গলায় ফাঁস দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

পুঠিয়ায় গলায় ফাঁস দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর পুঠিয়া উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন। আমগাছে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি নেশার টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে উপজেলার জিউপাড়া ইউনিয়নের বারোপাখিয়া গ্রামের একটি আমগাছ থেকে মরদেহটি নামায় পুলিশ।

নিহত ওই এসএসসি পরীক্ষার্থীর নাম মেহেদী হাসান (১৭)। তিনি বারোপাখিয়া গ্রামের সিরাজ উদ্দীনের ছেলে। স্থানীয় সৈয়দপুর উচ্চ বিদ্যালয় থেকে এই বছর এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। এর আগে বুধবার (৫ এপ্রিল) দিবাগত রাতের কোনো এক সময় নিজ বাড়ির পাশের আমগাছে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

নিহতের বাবা সিরাজ উদ্দিন বলেন, সম্প্রতি মেহেদী মাদকাসক্ত হয়ে পড়েছিল। মাদক কিনতে টাকার জন্য বাড়িতে প্রায়ই ঝগড়া করত। বুধবার নেশার টাকার জন্য ঝামেলা করে রাত সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বের হয় মেহেদী। দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও ফিরে না আসায় পরিবারের লোকজন খুঁজতে থাকেন। খোঁজাখুজির এক পর্যায়ে গভীর রাতে বাড়ির পেছনে আম গাছের ডালে ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ দেখতে পান স্বজনরা। নেশার টাকা না পাওয়ার ক্ষোভ থেকেই মেহেদী আত্মহত্যা করে থাকতে পারে। পরে থানায় খবর দিলে পুলিশ সকালে গিয়ে গাছ থেকে তার মরদেহ নামায়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত মেহেদী মানসিকভাবে হতাশাগ্রস্ত ছিল। তাদের পরিবারেও অস্বচ্ছলতাসহ নানা সমস্যা ছিল। এক পর্যায়ে সে নেশায়ও জড়িয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। মৃতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.