মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২১ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে যুবদলের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

তানোরে যুবদলের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক, তানোর :
বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও প্রয়াত মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক ছাড়াও প্রয়াত বিএনপির সাবেক সভাপতি শীশ মোহাম্মাদ, প্রয়াত এমরান আলী মোল্লা, প্রয়াত আশরাফ ও ইলিয়াস কাঞ্চনের আত্মার মাগফিরাত কামনায় রাজশাহীর তানোরে যুবদলের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার উপজেলার পাঁচন্দর ইউনিয়ন যুবদলের উদ্দ্যোগে কয়েলহাট স্কুলমাঠে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তানোর পৌরসভার সাবেক মেয়র ও জেলা বিএনপির অন্যতম নেতা মিজানুর রহমান মিজান।

তিনি নেতাকর্মীদের বলেন, পবিত্র রমজান মাসেও ফ্যাসিষ্ট সরকারের আগ্রাসন থেকে রক্ষা পাচ্ছে না নেতাকর্মীরা। গত ১লা এপ্রিল রবিবার জেলা বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী থেকে জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদকে গ্রেফতার করেছে পুলিশ। দেশের বিভিন্ন জায়গা থেকে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

তিনি বক্তব্যে আরও বলেন, ১০ দফা আদায়ে যখন গ্রাম পর্যায়ে আন্দোলন শুরু হয়েছে, তখন থেকেই তারা আগ্রাসন আচরণ শুরু করেছেন। প্রশাসনকে বলব, কোন দলের কর্মীর মত আচরণ না করে নিজ দায়িত্ব সঠিক ভাবে পালন করাই উত্তম। সাধারণ মানুষের কথা তারা ভাবে না। হুহু করে বাড়ছে নিত্যপণ্যের দাম। কিভাবে জনগণ শান্তিতে থাকবে সেটা তাদের চিন্তা নেই।

তাদের চিন্তা একটাই বিএনপি আর বিএনপি। রাতে ঘুমাতে বিএনপি সকালে উঠে বিএনপি। এখন দাবি আদায়ের আন্দোলন শুরু হয়েছে। তা আরো বেগবান করতে হবে। ক্ষমতাবানরা ইভিএম ছাড়া ভোট করার ঘোষনা দিয়েছিল। কিন্তু ইসি ইভিএমে ভোট হবে না পরিস্কার ভাবে জানিয়ে দিয়েছে। ২০১৪-২০১৮ সালের রাতের নির্বাচন ভূলে যেতে হবে। নিরপেক্ষ সরকারের অধীন ছাড়া দেশে কোন নির্বাচন হবে না। ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে সকল ধরনের মত পার্থক্য ভুলে গণতন্ত্রের স্বার্থে দানব সরকারের হাত থেকে দেশ ও মানুষকে বাচাঁতে ঐক্যবদ্ধের কোন বিকল্প পথ নেই।

পুনরায় এক তরফা নির্বাচন করে ক্ষমতায় থাকতে চায় এই অবৈধ রাতের ভোটের সরকার। কারণ তারাও জানে যেভাবে বিরোধী দলের প্রতি জুলুম নির্যাতন ও বিনা কারণে আলেমদের জেলে প্রেরণ, নিরপেক্ষ সরকারের অধীনে ভোট দিলে কোনভাবেই ক্ষমতায় যাওয়া যাবে না। বিএনপির আন্দোলন ক্ষমতায় যাওয়ার জন্য নয়। ভোটের অধিকার গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য।

ইউপি যুবদলের আহবায়ক লুৎফর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব কামরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক বিএনপির সভাপতি সরনজাই ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক আখেরুজ্জামান হান্নান, সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক, সদস্য সচিব শামসুল আলম, যুগ্ন আহবায়ক প্রফেসর নুরুল ইসলাম, পৌর আহবায়ক একরাম আলী মোল্লা, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জুল হক তোফা, পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুর মোল্লা, বিএনপি নেতা মাস্টার ওবাইদুর মোল্লা, পাঁচন্দর ইউপি সভাপতি প্রভাষক মজিবর রহমান ও সম্পাদক মিজানুর রহমান প্রমুখ। এসময় ইউপির ৯ ওয়ার্ডের যুবদলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.