মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:১৮ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে দলিল লেখক তাছির উদ্দিনের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

তানোরে দলিল লেখক তাছির উদ্দিনের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

শামসুল আলম, তানোর :
রাজশাহীর তানোর সাব-রেজিস্ট্রী অফিসের সাবেক সভাপতি সিনিয়র দলিল লেখক তাছির উদ্দিন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৭০ বছর। আজ (৪ এপ্রিল) মঙ্গলবার সকাল সাড়ে ৭ ঘটিকার সময় নিজ বাসভবনে তার মৃত্যু হয়। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মরহুমের জানাযার নামাজ মঙ্গলবার বাদ যহুর শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এমন ব্যক্তির মৃত্যুতে শোক জানিয়ে তার রুহের মাগফেরাত শান্তি কামনায় করছেন তানোর দলিল লেখক সমিতির সভাপতি ফাইজুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ক্যাশিয়ার সোহেল রানা, সিনিয়র দলিল লেখক দুলাল হোসেন, রায়হান আলী, সাইদ সাজু ও ইমরান হোসাইন প্রমুখ।

অপরদিকে, তানোর দলিল লেখক সমিতির সভাপতি তাছির উদ্দিনের মৃত্যুতে তানোর প্রেসক্লাবের পক্ষ থেকে শোক জানিয়ে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন তানোর প্রেসক্লাবের সভাপতি সাইদ সাজু ও সাধারণ সম্পাদক টিপু সুলতান।

এছাড়াও প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইমরান হোসাইন, আশরাফুল ইসলাম রনজু, লুৎফর রহমান, মামুনুর রশিদ মামুন ও আশরাফুল আলম। যুগ্নসাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিঠু এবং জুয়েল মাহবুব। আর ক্যাশিয়ার সোহেল রানা ও অন্যতম সদস্য ওবাইদুর রহমান সুজন প্রমুখ।

অন্যদিকে, এক শোক বার্তায় মৃত্যু ব্যক্তির রুহের মাগফেরাত কামনায় পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ‘আস্থা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা’র সভাপতি এম শামসুল আলম ও সাধারণ সম্পাদক ইমরান হোসাইন প্রমুখ। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.