মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:২৫ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে থানার সামনে হামলা ও সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ আহত ৩

তানোরে থানার সামনে হামলা ও সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর তানোর থানা মোড়ে ওয়াকফ্ এস্টেটের সম্পত্তি দখল নিয়ে হামলা ও মারপিটের ঘটনায় ৩ জন আহত হয়েছেন। পরে পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। শনিবার দুপুরে সদরের থানা মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। তবে, ঘটনাস্থল থেকে কাউকে গ্রেপ্তার করা হয়নি। পরে গুরুতর আহত রক্তাক্ত জখম অবস্থায় ৩ জনকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এরা হলেন, তানোর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোল্লাপাড়া মহল্লার বাসিন্দা মৃত ফজলুর রহমানের পুত্র দেলোয়ার হোসেন (৪৪)। দেলোয়ারের বড় বোন মমতাজ বেগম (৪৮) ও ছোট ভাই সওদাগর হোসেন (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, দীর্ঘ ৪ মাস ধরে শুকুর মন্ডল ওয়াকফ্ এস্টেটের সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দু’পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। ওই দ্বন্দ্ব নিরোশনের জন্য উভয়পক্ষকে নিয়ে আপোষ মিমাংসায় বসেন তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া। এসময় একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে পুলিশ সবাইকে থানা থেকে বের করে দেন।

পরে থানার বাইরে গেটে আবারও উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পরে লাঠি সোটা নিয়ে হামলা ও মারপিটের ঘটনা ঘটে। এতে দেলোয়ার হোসেন, মমতাজ বেগম ও সওদাগর হোসেন রক্তাক্ত গুরুতর জখম হন। পরে স্থানীয়রা উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরিবার সূত্রে জানা গেছে, শুকুর মন্ডল জীবিত অবস্থায় তার সম্পত্তি ওয়াক্ফ এস্টেট করে দেন। শুকুর মন্ডলের ২ মেয়ে সন্তান রয়েছে। এরা হলেন- রেজিয়া বিবি ও মৃত রাবিয়া বিবি। বর্তমানে শুকুর মন্ডল ওয়াকফ এস্টেটের সম্পত্তি দেখভালের জন্য মাতোয়ালি নিয়োজিত রয়েছেন রেজিয়া বিবি। এঅবস্থায় উক্ত ওয়াক্ফ এস্টেটের সম্পত্তি দখলে নিতে মৃত রাবিয়ার কন্যা সামসুন্নাহার তাদের স্বামী ও সন্তানসহ আত্মীয়দের নিয়ে জমি দখলের চেষ্টা করে আসছিলেন। এঘটনা সমাধানের জন্য থানায় বসা হলে মারপিটের ঘটনা ঘটে।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, আপোষের জন্য উভয়পক্ষকে নিয়ে থানায় বসা হয়। এসময় উভয়ের মধ্যে উস্কানিমূলক কথা বলা নিয়ে হৈ চৈ শুরু হলে তাদেরকে থানা থেকে বের করে দেয়া হয়। পরে থানার বাইরে মারামারি ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। তবে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.