রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:৩৩ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
বুবলী পরীমনি ও মাহিকে নিয়ে সিনেমা করতে চান হিরো আলম

বুবলী পরীমনি ও মাহিকে নিয়ে সিনেমা করতে চান হিরো আলম

বিনোদন ডেস্ক :
এই সময়ের আলোচিত ব্যক্তি হিরো আলম। তিনি গান, নাটক ও সিনেমায় কাজ করছেন। তিনি বিনোদন জগতে যতটা খ্যাতি পেয়েছেন, তার চেয়ে বেশি আলোচিত হয়েছেন রাজনীতিতে এসে। পাশাপাশি নানা ইস্যুতে আলোচনা-সমালোচনায় থাকে এ নাট্যকার।

সম্প্রতি নাট্যকার মামুনুর রশীদের মন্তব্যের জেরে দেশজুড়ে আলোচনা-সমালোচনার শীর্ষে এখন হিরো আলম। শুধু তাই নয়, টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে এখন। তবে সেই বিরূপ মন্তব্যকে পাত্তা দিতে চান না হিরো আলম। কাজের মাধ্যমে নিজের যোগ্যতা জানান দেওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন এ ইউটিউবার।

যুগান্তরের কাছে এক বিশেষ সাক্ষাৎকারে হিরো আলম জানিয়েছেন, এবার সিনেমায় প্রথম সারির নায়িকাদের নিয়ে কাজ করার ইচ্ছা আছে।

হিরো আলম বলেন, আমাদের দেশের প্রথম সারির সব নায়িকার সঙ্গে আমার ভালো সম্পর্ক। তাদের আমি শ্রদ্ধা করি, তারাও আমাকে স্নেহ করেন। আমি বিশ্বাস করি, আমার সঙ্গে কাজ করার জন্য যাকেই প্রস্তাব দিব সেই রাজি হবে।

সামনে যে সিনেমা বানাবেন, সেখানে কোনো নায়িকাকে রাখার চিন্তা আছে?— এমন প্রশ্নে হিরো আলম যুগান্তরকে বলেন, সবার সঙ্গে কাজ করার ইচ্ছা আছে আমার। তবে শুধু সময়ের প্রয়োজন। সময়ের পরিক্রমায় একসময় সবার সঙ্গে আমার সিনেমা থাকবে। কারণ তাদের থেকে আমার যোগ্যতা কোনো অংশেই কম নয়।

তাদের সঙ্গে কাজ করার যোগ্যতা আছে আমার। তবে আমাদের সমাজের একশ্রেণির লোকেরা তাদের সঙ্গে কাজ করে দেওয়ার সুযোগ করে দেয় না।

যখনই কোনো নায়িকার সঙ্গে কাজ করার চুক্তি করি, পরে কিছু মানুষ তাদের ধুয়ে দেয়। এই বলে যে, আপনি এ গ্রেডের নায়িকা— কেন হিরো আলমের সঙ্গে কাজ করতে যাবেন। তখন তারা পিছুহটে। আমি মনে করি, তাদের যোগ্যতা আমার যোগ্যতা কোনো অংশেই কম নয়।

সামনে সিনেমায় বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী, অপু বিশ্বাস, পরীমনির সঙ্গে কাজ করার ইচ্ছা আছে। তাদের রাখার চেষ্টা করব আমার সিনেমায়। আশা করি তারা আমার সঙ্গে কাজ করবেন।

সম্প্রতি কয়েক দিন আগে হিরো আলমকে নিয়ে নাট্যকার মামুনুর রশীদ বলেছেন— ‘আমরা একটা রুচির দুর্ভিক্ষের মধ্যে পড়েছি। সেখান থেকে হিরো আলমের মতো একজন মানুষের উথান হয়েছে। এমন মন্তব্যের ক্ষোভ প্রকাশ করেছেন হিরো আলম। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.