শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৬:১১ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
ইনিংস ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ পাকিস্তান

ইনিংস ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ পাকিস্তান

ক্রীড়া ডেস্ক :

মাউন্ট মঙ্গানুয়ে টেস্টে ১০১ রানে হেরে যাওয়া পাকিস্তান ক্রাইস্টচার্চে হারে ইনিংস ও ১৭৬ রানের ব্যবধানে। টানা দুই টেস্টে হেরে সিরিজে হোয়াইটওয়াশ হলো পাকিস্তান। ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে আজহার আলীর ৯৩ রানে ভর করে ২৯৭ রান করে পাকিস্তান। জবাবে কেন উইলিয়ামসনের ডাবল সেঞ্চুরি (২৩৮), হেনরি নিকোলস (১৫৭) ও ড্যারেল মিচেলের (১০২*) জোড়া সেঞ্চুরিতে ভর করে ৬ উইকটে ৬৫৯ রানের পাহাড় গড়ে ইনিংস ঘোষণা করে নিউজিল্যান্ড।

৩৬২ রানে পিছিয়ে থাকা পাকিস্তান ফলঅন এড়াতে নেমে মঙ্গলবার তৃতীয় দিনে ৮/১ রানে দিনের খেলা শেষ করে। বুধবার চতুর্থ দিনে ব্যাটিংয়ে নেমে কাইল জেমিসন ও ট্রেন্ট বোল্টের গতির মুখে পড়ে সময়ের ব্যবধানে উইকেট হারিয়ে ১৮৬ রানে অলআউট পাকিস্তান। দলের হয়ে সর্বোচ্চ ৩৭ রান করে করেন আজহার আলী ও জাফর গহর। নিউজিল্যান্ডের হয়ে কাইল জেমিসন ৪৮ রানে নেন ৬ উইকেট। আর ৪৩ রানে ৩ উইকেট শিকার করেন ট্রেন্ট বোল্ট।

সংক্ষিপ্ত স্কোর
পাকিস্তান ১ম ইনিংস: ২৯৭/১০ (আজহার আলী ৯৩, মোহাম্মদ রেজওয়ান ৬১, ফাহিম আশরাফ ৪৮; কাইল জেমিসন ৫/৬৯)। ২য় ইনিংস: ১৮৬/১০ (জাফর গহর ৩৭, আজহার আলী ৩৭; কাইল জেমিসন ৬/৪৮, ট্রেন্ট বোল্ট ৩/৪৩)। 

নিউজিল্যান্ড ১ম ইনিংস: ৬৫৯/৬ (উইলিয়ামসন ২৩৮, হেনরি নিকোলস ১৫৭, ড্যারিল মিচেল ১০২*)।
ফল: নিউজিল্যান্ড ইনিংস ও ১৭৬ রানে জয়ী। সূত্র : যুগান্তর।

 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.