শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৪:০৯ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
ইনিংস ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ পাকিস্তান

ইনিংস ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ পাকিস্তান

ক্রীড়া ডেস্ক :

মাউন্ট মঙ্গানুয়ে টেস্টে ১০১ রানে হেরে যাওয়া পাকিস্তান ক্রাইস্টচার্চে হারে ইনিংস ও ১৭৬ রানের ব্যবধানে। টানা দুই টেস্টে হেরে সিরিজে হোয়াইটওয়াশ হলো পাকিস্তান। ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে আজহার আলীর ৯৩ রানে ভর করে ২৯৭ রান করে পাকিস্তান। জবাবে কেন উইলিয়ামসনের ডাবল সেঞ্চুরি (২৩৮), হেনরি নিকোলস (১৫৭) ও ড্যারেল মিচেলের (১০২*) জোড়া সেঞ্চুরিতে ভর করে ৬ উইকটে ৬৫৯ রানের পাহাড় গড়ে ইনিংস ঘোষণা করে নিউজিল্যান্ড।

৩৬২ রানে পিছিয়ে থাকা পাকিস্তান ফলঅন এড়াতে নেমে মঙ্গলবার তৃতীয় দিনে ৮/১ রানে দিনের খেলা শেষ করে। বুধবার চতুর্থ দিনে ব্যাটিংয়ে নেমে কাইল জেমিসন ও ট্রেন্ট বোল্টের গতির মুখে পড়ে সময়ের ব্যবধানে উইকেট হারিয়ে ১৮৬ রানে অলআউট পাকিস্তান। দলের হয়ে সর্বোচ্চ ৩৭ রান করে করেন আজহার আলী ও জাফর গহর। নিউজিল্যান্ডের হয়ে কাইল জেমিসন ৪৮ রানে নেন ৬ উইকেট। আর ৪৩ রানে ৩ উইকেট শিকার করেন ট্রেন্ট বোল্ট।

সংক্ষিপ্ত স্কোর
পাকিস্তান ১ম ইনিংস: ২৯৭/১০ (আজহার আলী ৯৩, মোহাম্মদ রেজওয়ান ৬১, ফাহিম আশরাফ ৪৮; কাইল জেমিসন ৫/৬৯)। ২য় ইনিংস: ১৮৬/১০ (জাফর গহর ৩৭, আজহার আলী ৩৭; কাইল জেমিসন ৬/৪৮, ট্রেন্ট বোল্ট ৩/৪৩)। 

নিউজিল্যান্ড ১ম ইনিংস: ৬৫৯/৬ (উইলিয়ামসন ২৩৮, হেনরি নিকোলস ১৫৭, ড্যারিল মিচেল ১০২*)।
ফল: নিউজিল্যান্ড ইনিংস ও ১৭৬ রানে জয়ী। সূত্র : যুগান্তর।

 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.