মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:১৫ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
মুন্ডুমালায় কোটি টাকার সরকারি উন্নয়নে শুধু মেয়রের নামে প্রচারণা

মুন্ডুমালায় কোটি টাকার সরকারি উন্নয়নে শুধু মেয়রের নামে প্রচারণা

এম শামসুল আলম, নিজস্ব প্রতিবেদক :
বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে কোটি টাকার সরকারি অর্থে কাজ করা হলেও আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রচারণা না করে মুন্ডুমালা পৌরসভার বিদ্রোহী মেয়র সাইদুর রহমানের নাম ও ছবি দিয়ে নিজের প্রচারণা চালাচ্ছেন মেয়র সাইদুর। এমনকি উন্নয়ন কাজের ফলকে লেখা হয়নি জয়বাংলা স্লোগান বলে অভিযোগ উঠেছে। এতে করে মেয়র সাইদুরের এমন জঘন্য কান্ডে আওয়ামী লীগ দলীয় নেতাকর্মী সহ মুন্ডুমালা পৌরবাসী চরম ক্ষুব্ধ হয়ে উঠেছে। জনসাধারণের মধ্যে বইছে সমালোচনার ঝড়।

জানা গেছে, মুন্ডুমালা পৌরসভার মুন্ডুমালা বাজারের উপরে কোটি টাকা ব্যয়ে গোল চত্বর নির্মাণ ও বাগমারাপাড়া রাস্তার আরসিসি ঢালায় রাস্তা তৈরি করে উদ্বোধন করা হয়েছে। জমকালো আয়োজনের মধ্যে গলায় ফুলের মালা পরে উদ্বোধন করেন বিদ্রোহী মেয়র সাইদুর। তবে ঢাক ঢ়ল পিটিয়ে ঘটা করে মেয়র সাইদুরের ছবি বড় বড় করে স্মৃতি ফলকে দিয়ে উদ্বোধন করলেও স্মৃতি ফলকে লিখেন নি জয়বাংলা স্লোগান। যা মেয়র সাইদুরের এমন জঘন্য চাঞ্চল্যকর কান্ডে সমালোচনা ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন আর মেয়র সাইদুরের নামে ব্যক্তি প্রচারণা’তাও আবার নেই স্মৃতি ফলকে জয়বাংলা স্লোগান লেখা। যা অতিব দুঃখজনক ঘটনা, বিষয়টা আওয়ামী লীগের নেতাকর্মীসহ জনসাধারণের মনে নাড়া দিয়ে রক্ত খরন করেছে বলে তৃণমূল জনসাধারণের মধ্যে গুঞ্জন বইছে।

মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন বলেন, এরা উড়ে এসে জুড়ে বসা আওয়ামী লীগ নেতা সেজেছে। প্রকৃত আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনো আওয়ামী লীগের বিরুদ্ধে যেতে পারে না। আওয়ামী লীগ সরকারের আমলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার অর্থায়নে কাজ করছেন আর উন্নয়নের স্মৃতি ফলকে নিজের ছবি বড় করে দিয়ে নিজের নামে প্রচারণা চালাচ্ছেন। জয়বাংলা স্লোগান টুকু স্মৃতি ফলকে লেখার জয়গা হয়না। আবার তারাই নিজেকে শতবর্ষ রাজনৈতিক নেতা দাবি করেন।
মুন্ডুমালা পৌরসভার সচিব আবুল হোসেনের কাছে গোল চত্বর ও আরসিসি রাস্তার উন্নয়ন কাজের বরাদ্দের তথ্য চাইলে তিনি বলেন, এসব বিষয়ে মেয়রের অনুমতি ছাড়া আমি কিছু বলতে পারবো না। পৌরসভার মালিক মেয়র সাহেব তিনি পৌর এলাকার মধ্যে যা খুশি তাই বাস্তবায়ন করতে পারবেন। এতে কেউ বাঁধাগস্থ করতে পারবে না বলে তিনি এ প্রতিবেদককে মেয়র সাহেবের সাথে যোগাযোগ করে তথ্যের বিষয়ে অনুমতি নিতে বলেন।

এব্যাপারে মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমানের সাথে একাধিক বার যোগাযোগ করে পাওয়া যায়নি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.