শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৩ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নাচোলে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার মাহফিল

নাচোলে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক, নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষদের নিয়ে উপজেলা সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে জাতীয় পার্টির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪মার্চ/২০২৩) স্থানীয় হোটেল রাজ ফুড ক্যাসেলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জাতীয় পার্টির সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সেক্রেটারি আব্দুর রশিদ বক্তব্য রাখেন।

জাতীয় পার্টির ইফতার মাহফিলে আসার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করেন তিনি।ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান, এ্যডভোকেট সিরাজুল ইসলাম, নাচোল সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ, হাফিজুর রহমান, নাচোল থানার অফিসার ইনচার্জ, মিন্টু রহমান, নাচোল খুরশেদ মোল্লা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা আহ্বায়ক কমিটির সদস্য সচিব হাফিজুর রহমান প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা সভাপতি, প্রভাষক আফজাল হোসেন, নাচোল উপজেলা সেক্রেটারি হুমায়ূন কবির এছাড়াও স্থানীয় নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.