শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৯:৩৪ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে ট্রলি চালককে বেধড়ক পিটুনি থানায় অভিযোগ

তানোরে ট্রলি চালককে বেধড়ক পিটুনি থানায় অভিযোগ

শাকিল আহমেদ, তানোর :
রাজশাহীর তানোরে এক ট্রলি চালককে বেধড়ক পিটিয়ে আহত করেছেন বেশ কয়েকজন বখাটে। এঘটনায় আহত ট্রলি চালককে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এনিয়ে ঘটনার দিন (১৩ মার্চ) শনিবার সকালে ৩ জন নামধারীসহ অজ্ঞাত ১০/১২ জন বখাটের বিরুদ্ধে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ট্রলি চালকের নাম রায়হান আলী (৩০)। পিতা সাহেব আলী। বাড়ি তানোর পৌর এলাকার জিওল-চাঁদপুর গ্রামে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় ঘটনার দিন রায়হান ও তার প্রতিবেশি আমিনুল, সাদেকুল ও নজরুল ট্রলি নিয়ে জমি থেকে আলু বহণ করে আসছিলেন। এঅবস্থায় তানোর-মুন্ডুমালা সড়ক মেরামতের কারণে উপজেলার দেবীপুর ব্রীজ পার হয়ে ট্রলি নিয়ে ফাঁকা জায়গায় থেমে থাকেন তারা। এসময় সালামপুর গ্রামের মোজাম্মেল (৩৫) ও হাবিব (৩২) ছাড়াও অজ্ঞাত ১০/১২ জনের সঙ্গে রাস্তা পারাপার নিয়ে কথা কাটাকাটি হয়।

পরে এক পর্যায়ে রায়হানকে লাঠি দিয়ে বেধড়ক পেটাতে শুরু করে মোজাম্মেল ও হাবিবসহ অন্যরা। এতে নিরুপাই রায়হান ডাক চিৎকার শুরু করেন। এহেন সময় ভয়াবহতা লক্ষ্য করে প্রত্যক্ষদর্শী হাবিব, রকি ও মনিরুল ছুটে এসে রায়হানকে উদ্ধার করে চিকিৎসার জন্য তানোর উপজেলা হাসপাতালে নেন। পরে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় অভিযোগ করেন রায়হান।

এনিয়ে অভিযুক্ত মোজাম্মেল ও হাবিবের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তাই তাদের মন্তব্য পাওয়া যায়নি।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, এসংক্রান্ত বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.